Templates by BIGtheme NET
Home / বিনোদন / অচেনা হৃদয় সিনেমার শুটিংয়ের ফাঁকে…

অচেনা হৃদয় সিনেমার শুটিংয়ের ফাঁকে…

a44-horzমেহেরপুর নিউজ ২৪ ডট কম, ১১ মার্চ:

ঐতিহাসিক মুজিবনগর, আমঝুপির নীলকুঠিসহ  মেহেরপুরের ৪টি লোকেশনে চিত্রধারন করলেন অচেনা হৃদয় সিনেমার চলচিত্র ইউনিট। হালের ক্রেজ চিত্রনায়ক ইমন, লাক্স তারকা নবাগত চিত্রনায়িকা প্রসুন আজাদ অভিনিত অচেনা হৃদয় সিনেমার কয়েকটি গানের চিত্রায়ন মেহেরপুরে এসেছিলেন সিনেমার তরুন ও নবাগত পরিচালক মিঠু ,চিক্রনায়ক ইমন, চিত্রনায়িকা প্রসূন আজাদ সহ একটি টিম।

a11মঙ্গলবার দুপুরে আমঝুপির নীলকুঠিতে শুটিংয়ের ফাকে ফাকে কথা হয় অচেনা হৃদয় ছবির তরুন পরিচালক মিঠু, নায়ক ইমন এবং চিত্রনায়িকা প্রসুন আজাদের সাথে। ছবির বিভিন্ন বিষয় নিয়ে কথা হয় তাদের সাথে। কথা হয় তাদের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে। কথা হয় অচেনা হৃদয় ছবির কাহিনী নিয়ে। সেই সকল কথার মাঝের কিছু কথা নিয়ে আমাদের  আয়োজন অচেনা হৃদয় সিনেমার শুটিংয়ের ফাকে ফাকে।
তরুন পরিচালক মিঠু :

অচেনা হৃদয় একটি থ্রিলার এ্যাকশন রোমান্টিক ধাচের সিনেমা। প্রেম ভালোবাসা, আবেগ, অ্যাকশন সব কিছু দিয়েই ছবিটি কাজ করা হয়েছে। ছবিটির ফিনিশিংয়ের কাজ চলছে। খুব শীঘ্রই অচেনা হৃদয় সিনোমাটি মুক্তি পাবে বলে তিন আশা প্রকাশ করেন। মেহেরপুর শুটিং নিয়ে তিনি বলেন, মেহেরপুরের ছেলে মডেলিং মেজবাহর আমন্ত্রনে মেহেরপুরের ৪টি লোকেশনকে আমরা সিলেক্ট করে কাজ করার সিদ্ধান্ত নিই। এছাড়াও  মুক্তিযদ্ধের ইতিহাস ও ঐতিহ্যর ধারক মেহেরপুরকে বেছে নেয়ারও আর একটি কারন বলে তিনি জানান।
a66-tile
চিত্রনায়ক ইমন:

এক বুক ভালোবাসা সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে প্রবেশ করে একের পর এক ছবিতে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে চলেছেন চিত্র নায়ক ইমন। বর্তমানে অচেনা হৃদয়সহ ১৭ টি ছবি তার হাতে। দিন রাত সমানে শুটিং নিয়ে ব্যাস্ত এ তারকা। ব্যাস্ততার মাঝে ও ভুলে যাননি ছবির চরিত্র নিয়ে, মান নিয়ে। শুটিংয়ের ফাকে মেহেরপুর নিউজকে তিনি বলেন, কয়েকদিন আগে একটি সায়েন্স ফিকশন সিনেমার শুটিংয়ের জন্য ইউরোপ, বেলজিয়ামসহ বেশ কযেকটি দেশে তিনি শুটিং করে এসেছেন। তিনি বলেন, তিনি কোনো পার্শ চরিত্রে অভিনয় করতে চান না। তাছড়া ছবির স্ক্রিপ্ট দেখে মানটাকেও সবার আগে প্রাধান্য দিয়ে তিনিছিবিতে কাজ করার সিদ্ধান্ত নেন।

a55চিত্রনায়িকা প্রসূন আজাদ:

লাক্স তারকা প্রসূন আজাদ। লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০১২ প্রতিযোগিতার প্রথম রানারআপ।  অল্প সময়ের মধ্যে বেশ কিছু নাটকেও অভিনয় করেছেন তিনি। ময়মনসিংহ জেলার ফুলবাড়ীর মেয়ে প্রসূন আজাদ। বাবা আজাদ হোসেন। বাবা-মা দু’জনেই পুলিশ কর্মকর্তা। অচেনা হৃদয় ছবি দিয়ে চলচিত্রে যাত্রা শুরু এ নায়িকার। যতদিন বাঁচবো অভিনয় করে যাবো বলে প্রসুন বলেন, ক্যারিয়াকে ডেভোলপ করতে যেখানে যাওয়া প্রয়োজন সেখানে আমি যাবো। দেশের বাইরে কোনো সিনেমায় কাজ করার প্রশ্নে তিনি বলেন, অবশ্যাই ভালো মানের ছবিতে অফার পেলে অবশ্যই সেখানে কাজ করবো।

যাবার প্রাক্কালে ছবির পরিচালক মিঠু শতভাগ আশা প্রকাশ করে বলেন “অচেনা হৃদয়” দেশের সিনেমা প্রেমীদের হৃদয়ে স্থান করে নেবে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.