Templates by BIGtheme NET
Home / জাতীয় ও আন্তর্জাতিক / অবাধ, সুষ্ঠু , নিরপেক্ষ নির্বাচনের বিকল্প নাই – – -ড. কামাল হোসেন

অবাধ, সুষ্ঠু , নিরপেক্ষ নির্বাচনের বিকল্প নাই – – -ড. কামাল হোসেন

নিউজ ডেস্ক, ০৭ অক্টোবর:

জাতীয় ঐক্য প্রক্রিয়ার আহ্বায়ক, গণফোরাম সভাপতি ও সংবিধান প্রণেতা ড. কামাল হোসেন বলেছেন, আমরা এখনো অবাধ সুষ্ঠু নির্বাচনের পরিবেশ তৈরির দাবি জানাচ্ছি। কারণ আমরা মনে করি পরিবর্তন আসতে হলে অবাধ, সুষ্ঠু , নিরপেক্ষ নির্বাচনের বিকল্প নাই। অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচনের দাবি করে আমরা জনগণের ঐক্য প্রক্রিয়ায় নিয়োজিত।

তিনি বলেন, ১৬ কোটি মানুষের ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করতে হবে। এদেশ আমাদের সকলের, কোনো ব্যক্তির কিংবা কোনো দল ও পরিবারের না। অতীতে যেমন ঐক্যবদ্ধ আন্দোলন সফল হয়েছে, এবারো হবে। জনগণের মালিকানা তার কাছে ফিরে আসবে।

রবিবার বিকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

ড. কামাল বলেন, ১৬ কোটি মানুষ ঐক্যবদ্ধ হয়ে দেশে পরিবর্তন আনবে। আজকে জনগণও বুঝতে পারছে। আমরা যেখানেই যাই অসাধারণ একটি সাড়া পাই। আজ বোঝা যাচ্ছে দেশবাসী ঐক্যবদ্ধ হয়েই পরিবর্তন আনবে।

দেশে জনগণের মালিকানা প্রতিষ্ঠা হোক উল্লেখ করে তিনি বলেন, সংবিধানে আছে এদেশের মালিক জনগণ, আপনারা কি মালিক আছেন? সবাই নিজেকে অসহায় বোধ করে। মালিকানা রাখতে হলে মালিকের ভূমিকা রাখতে হবে। আমরা দেশে অবাধ এবং নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে সরকার গঠন করবো।

মানববন্ধনে গণফোরামের মহাসচিব মোস্তফা মনোয়ার মন্টু, জাতীয় ঐক্য প্রক্রিয়ার সদস্য সচিব আ ব ম মোস্তফা আমিন, জাতীয় ঐক্য প্রক্রিয়ার কেন্দ্রীয় নেতা সুলতান মোহাম্মদ মনসুর আহম্মেদ, গণফোরামের তথ্য ও গণমাধ্যম সম্পাদক রফিকুল ইসলাম পথিক, দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপ‌তি কে এম র‌কিবুল ইসলাম রিপনসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.