Templates by BIGtheme NET
Home / বিনোদন / আজ চ্যানেল ৯-এ প্রচারিত হবে ‘হয়নি বলা’

আজ চ্যানেল ৯-এ প্রচারিত হবে ‘হয়নি বলা’

hoyne-bola-9ঢাকা অফিস,২০ মার্চ:

আজ চ্যানেল ৯-এ রাত ১১:৪৫ মিনিটে বসুধা মিউজিক ভিডিওর অনুষ্ঠানে প্রচারিত হবে এম আর হেলালে’র মিউজিক ভিডিও ‌’হয়নি বলা’ এম আর হেলাল মেহেরপুর জেলার গাংনীর কৃতি সন্তান।

কলেজ জীবণের একটি কাহিনি অবলম্বনে নির্মিত ‘হয়নি বলা’ শিরনামের এ মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন শিল্পী নিজেই। এতে মডেল হিসাবে রয়েছেন এরফান উদ্দিন ও ফাহিমা ইসলাম তুরিন।

এরই মধ্যে মিউজিক ভিডিওটি ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে। এটি দেখতে এম আর হেলালে’র ফেইসবুক ফ্যান পেজে ও ইউটিউব চ্যানেলে সার্চ করতে পারেন।

এ বিষয়ে এম আর হেলাল বলেন, এরই মধ্যে দর্শক শ্রতাদের কাছ থেকে ভাল সাড়া পাচ্ছি। এতে এরফান ও তুরিন অনেক ভাল করেছে। এটি একটি কলেজ জীবণের কাহিনি অবলম্বনে নির্মিত হয়েছে।
গল্প, ছেলেটি মেয়েটিকে ভালবাসে কিন্তু কখনও বলা হয়না। কল্পনাতে সে বার-বার হারিয়ে যায় মেয়েটিকে নিয়ে স্বপ্নের জগতে। তবে বাস্তবে কখনও বলতে পারেনা। অবশেষে মেয়েটি বিদেশে চলে যায় আর ছেলেটি ভিষন নিস্বঃঙ্গ হয়ে পড়ে।
ভিডিওধারন করেছেন বড়ুয়া সুরুজীৎ সিমন,ভিডিও এডিটিং করেছেন শিব্বির আহমেদ সুমন,গানটির কথা লিখেছেন নাজমুল হক ইমন ও সুর এবং কম্পোজ করেছেন রানা আখন্দ। তিনি বলেন, খুব সাধারন ভাবে গানটির মিউজিক কম্পোজিশন করা হয়েছে। আশাকরী দর্শক ও শ্রতাদের কাছে গানটি ভাল লাগবে।
এম আর হেলালে’র ফেইসবুক ফ্যান পেজের ঠিকানা – www.facebook.com/artist.helal

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.