Templates by BIGtheme NET
Home / রাজনীতি / আজ সদরের ৪টি ইউনিয়নে নির্বাচন ।। মর্যাদা ও অস্তিত্তের লড়াইয়ে প্রার্থীরা

আজ সদরের ৪টি ইউনিয়নে নির্বাচন ।। মর্যাদা ও অস্তিত্তের লড়াইয়ে প্রার্থীরা

13043328_972665569483220_4102301097253683502_nমেহেরপুর নিউজ, ২৩ এপ্রিল:
আজ শনিবার । ৩য় ধাপে মেহেরপুর সদর উপজেলার ৪টি ইউনিয়নে নির্বাচন। নির্বাচনকে ঘিরে ওই ৪টি ইউনিয়নের গ্রামে গ্রামে উৎসবের আমেজ।
৪টি ইউনিয়নে নির্বাচনে জয় পরাজয় নিয়ে চলছে মর্যাদা রক্ষার লড়াই।
আমঝুপি মযার্দার লড়াই চলছে বড় দুটি দলের উপজেলায় পর্যায়ে সাধারণ সম্পাদকের মধ্যে। বিএনপি প্রার্থী সাইফুল ইসলাম উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এবং আ.লীগ প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক। অর্থাৎ সমানে সমানে লড়াই। এই লড়াইয়ে আসল মর্যাদা ধরে রাখেন কে সেটাই দেখা যাবে আজকের নির্বাচনে।
পিরোজপুর ইউনিয়নে আ.লীগ প্রার্থী আব্দুস সামাদ বাবলু বিশ্বাস সংসদ সদস্যর দুলাভাই এবং জেলা অাওয়ামীলীগের সহ-সভাপতি। বিএনপি প্রার্থী সামসুল আলম বর্তমান চেয়ারম্যান। এখানে মর্যাদার লড়াইয়ে জিততে হলে অবশ্যই আ.লীগ প্রার্থীকে বিজয় অর্জন করে তার অস্তিত্ব জানান দিতে হবে। অপরদিকে, বর্তমান চেয়ারম্যানও তার বিজয় নিয়ে নাছোড়বান্দা।
বুড়িপোাতা ইউনিয়নে ত্রিমুথী লড়াইয় হওয়ার সম্ভাবনা অনেক বেশী। তিনটি বড় দলের তিন জন প্রার্থী হওয়ায় হিসেবে নিকেশ নিয়ে নানা জটিলতা দেখা দিতে পারে। বর্তমান চেয়ারম্যন আব্দুর রউফ মুকুল জামায়াতের স্বতন্ত্র প্রার্থী হয়েছেন।  বিএনপি প্রার্থী সাইদুর রাজ্জাকও তার দলীয় অবস্থান থেকে সুবিধাজনক স্থানে রয়েছেন। পাশাপাশি আ.লীগ প্রার্থী শাহজামাল সন্তোজজনক অবস্থানে রয়েছেন। তবে তিনি চিন্তিন দলীয় মনোনয়ন থেকে বঞ্চিত নেতাদের নিয়ে।
কুতুবপুর ইউনিয়নে আ.লীগ প্রার্থী ইদ্রিস আলী মাষ্টার ও এবং বিএনপি প্রার্থী শহিদুল ইসলাম কেউ কাউকে ছাড় দিতে রাজি নয়। দুজনেই সমানতালে এগিয়ে চলেছেন। তবে রাজিনিতক দুরদশির্তা ও বর্তমান ক্ষমতা কুক্ষিগত করে রাখায়কিছুটা বেকায়দায় আ.লীগ প্রার্থী।
সব কথার শেষ কথা মর্যাদার লড়াইয়ে শেষ হাসিটা কে হাসবে তা জানতে আর কয়েক ঘন্টা।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.