Templates by BIGtheme NET
Home / বিনোদন / আনন্দের ঈদে, আনন্দ সংবাদ- চেয়ে আছি সকলেই।। চোখ রাখুন চ্যানেল আই’র পর্দায়

আনন্দের ঈদে, আনন্দ সংবাদ- চেয়ে আছি সকলেই।। চোখ রাখুন চ্যানেল আই’র পর্দায়

নাটকের একটি দৃশ্যে চঞ্চল চেৌধুরী, পলাশ খন্দকার, শাহরিয়ার সুমন, কামরুজ্জামান অনিক

নাটকের একটি দৃশ্যে চঞ্চল চেৌধুরী, পলাশ খন্দকার, শাহরিয়ার সুমন, কামরুজ্জামান অনিক

বিশেষ প্রতিনিধিঃ
এবারের আনন্দের ঈদে আমাদের জন্য একটি আনন্দ সংবাদ রয়েছে। যে মূহুর্তের জন্যে চেয়ে আছে অনেকেই। বিশেষ করে মেহেরপুরবাসীর জন্য সংবাদটি অনেক বড় প্রাপ্তির মত। কেননা- মেহেরপুরের প্রেক্ষাপটে দেশের ইলেক্ট্রনিক মিডিয়াতে বা টেলিভিশন নাটকে নিকট বা দূর অতীতে এমন সংবাদ আমরা পাইনি। আশা করি ঈদের আগের দিন সন্ধ্যা ৭ টা ৫০ মিনিটে টেলিভিশনের পর্দায় চোখ রেখে আমরা মেহেরপুর সকলেই সেই মূহুর্তটি উপভোগ করবো। এতে নাগরিক হিসাবে আমরাই গর্বিত হব।
অপেক্ষা না করে সংবাদটি বলেই ফেলা ভাল। এবারে ঈদের বিশেষ একটি টেলিভিশন নাটকে প্রধান চিত্রধারক,প্রধান ভিডিও সম্পাদনা সহ অভিনয়ে মেহেরপুরের চার কৃতি সন্তানকে দেখা যাবে। যা আমাদের জন্য খুবই আনন্দের এবং আশ্চর্য্যরেও বটে।
channel_iনাটকটির নাম লাট সাহেবের নাতি। প্রধান চরিত্রে দেশবরেণ্য অভিনেতা চঞ্চল চৌধুরী ও সুষমা সরকার রয়েছেন। আর নাটকের পার্শ্ব চরিত্রে মেহেরপুরের চারজন অভিনয় করছেন। গর্ব করার মত বিশিষ্ট নাট্যকার, কথাসাহিত্যিক ও বিনোদন পত্রিকা আনন্দ আলো’র সম্পাদক রেজানুর রহমানের রচনা ও পরিচালনায় নাটকটির প্রধান সহকারী পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন শাহরিয়ার সুমন (চ্যানেল নাইনের সহকারী প্রযোজক, নিউজ এন্ড কারেন্ট অ্যাফেয়ার্স ), প্রধান চিত্রধারক ছিলেন মোস্তাক মিলন (যমুনা টেলিভিশনের জ্যেষ্ট ক্যামেরাম্যান)। নাটকে লাট সাহেবের নাতি চঞ্চল চৌধুরীর ঘনিষ্ট বন্ধু রাজন চরিত্রে পলাশ খন্দকার (চেয়ারম্যান, মেহেরপুর নিউজ),চঞ্চল চৌধুরীর পাওনাদারের চরিত্রে আবু নাসের সম্রাট (চ্যানেল নাইনের মেহেরপুর প্রতিনিধি) সহ বিভিন্ন চরিত্রে কামরুজ্জামান অনিক, রাজু ও মানিক অভিনয় করেছেন। নাটকটির পরিচালক ছাড়া উলে­খিত সকলেরই বাড়ি মেহেরপুরে।
চ্যানেল আইয়ে ঈদের আগের দিন ০৫ অক্টোবর রোববার সন্ধ্যা ০৭:৫০ মিনিটে নাটকটি সম্প্রচার হবে। এমন আনন্দ ও গর্ব মিশ্রিত এই নাটকটি আমরা দেখতে এখন নিশ্চয়ই অপেক্ষার প্রহর গুনছি। এই নাটকে শক্তিমান অভিনেতা চঞ্চল চৌধরী ব্যাতিক্রমী চরিত্রে দেখা যাবে। তিনি একজন ভুয়া লেখক (লাট সাহেবের নাতি) হিসাবে অভিনয় করেছেন। তার ঘনিষ্টবন্ধু হিসেবে অভিনয় করেছেন অভিনেতা পলাশ খন্দকার ও শাহারিয়ার সুমন

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.