Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / আনন্দ সৃষ্টির উল্লাসে ‌’অয়োময়’র অাঁকিবুকি

আনন্দ সৃষ্টির উল্লাসে ‌’অয়োময়’র অাঁকিবুকি

মেহেরপুর নিউজ,২৫ জুন:

‘আনন্দ সৃষ্টিতে এক হই,বাঁচি এবং বাঁচিয়ে রাখি’ । এটি কোন স্লোগান নয়। একদল স্বাপ্নিক তারুণ্যের ভাবনা এটি। সেই ভাবনা বাস্তবায়নে প্রথম বারের মত আঁকিবুকি করে নান্দনিক করে তুলল মেহেরপুরের প্রধান সড়কটি। উদ্দেশ্য মেহেরপুরবাসীর ঈদ আনন্দের মাত্রাকে বাড়িয়ে দেওয়া।
শনিবার ও রবিবারের সন্ধিক্ষনে অর্থাৎ রাত ১২টায় সময় ‘অয়োময়’র সদস্যরা মেহেরপুর সরকারি মহিলা কলেজ মোড় থেকে শুরু করে আঁকিবুকি। আর এই আঁকিবুকির ’শিরোনাম ঈদ আলপোনা ২০১৭’।

রাজধানিতে থাকা মেহেরপুরের অর্ধশতাধিক শিক্ষার্থীরা মিলে রাতভর মেহেরপুর শহরের বড়বাজার মোড় থেকে হোটেলবাজার মোড় পর্যন্ত প্রধান সড়কটি আঁকিবুকি করে দৃষ্টিনন্দন করে তুলবে। সকালবেলায় শহরবাসি পাবে এক নতুন শহরকে। ঈদ আনন্দের সাথে দৃষ্টিনন্দন সড়ক আনন্দের মাত্রা বাড়িয়ে দিবে।

অয়োময়’র সদস্যদের মধ্যে অন্যতম যারা তারা হলেন-কমল, জনি, রাহিন, উদয়, শিশির, সাদিক, নিশাত, তানিম, অমিত, রুমি। এদের নেতৃত্বেই অর্ধশতাধিক শিক্ষার্থী আঁকিবুকিতে অংশ নিয়েছেন। এদের সাথে যোগ দিয়েছেন অরণী থিয়েটারের সভাপতি নিশান সাবের, সাবেক ছাত্র নেতা আতিক স্বপনসহ অনেকে।

অয়োময়’র সংগঠক কমল জানান, সারারাত আঁকবুকি করে শহরের বড়বাজার থেকে হোটেলবাজার মোড় পর্যন্ত আলপোনা শেষ করা হবে। ঈদ আনন্দের মাত্রা মানুষের মাঝে বাড়িয়ে তুলতে তাদের এই উদ্যোগ বলে জানান তিনি।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.