Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / আপডেট :: গাংনীতে প্রতিপক্ষের হামলায় আহত আওয়ামী লীগ কর্মীর মৃত্যু, আটক-১

আপডেট :: গাংনীতে প্রতিপক্ষের হামলায় আহত আওয়ামী লীগ কর্মীর মৃত্যু, আটক-১

মেহেরপুর নিউজ,৩০ জুলাই:
পূর্ব বিরোধের জের ধরে গাংনীতে প্রতিপক্ষের হামলায় আহত আওয়ামী লীগ কর্মী এনামুল হক নুইলোর (৪০) মৃ্ত্যু হয়েছে।
শনিবার রাত ১০ টার দিকে গাংনী উপজেলার নওয়াপাড়া ঈদগাহঁ পাড়া এলাকায় তাকে কুপিয়ে আহত করে প্রতিপক্ষরা। আজ রবিবার ভোরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।
নিহত এনামুল হক ইলো (৩৮) লক্ষীনায়নপুর ধলা গ্রামের আক্কাস আলীর ছেলে ও কাথুলী ইউপি সদস্য আজমাইন হোসেন টুটুলের ছোট ভাই। তিনি আওয়ামী লীগের সক্রিয় কর্মী ছিলেন। সে।
এ ঘটনায় শনিবার রাতে লক্ষীনায়নপুর ধলা গ্রামের আব্দুল গফুরের ছেলে রবিউল ইসলাম নাহিদ কে গ্রেফতার করেছে গাংনী থানা পুলিশ।
নিহতের বড় ভাই ইউপি সদস্য আজমাইন হোসেন টুটুল জানান, ঘটনার সময় তার ভাই এনামুল হক নুইলো নওয়াপাড়া পাড়া বাজার থেকে একটি মটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে নওয়াপাড়া ঈদগাঁ পাড়া এলাকায় ৮/১০ জন চিহৃত সন্ত্রাসী গাছের সাথে দড়ি বেঁেধ তার পথরোধ করে। এসময় ধারালো অস্ত্র দিয়ে এনামুল হক নুইলোকে কুপিয়ে আহত করে। স্থানীয়রা মূমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার ভোর ৪টার দিকে তিনি মারা যান।
স্থানীয়রা জানান, সম্প্রতি কাথুলী ইউপি সদস্য আজমাইন হোসেন টুটুল ও কৃষকলীগ নেতা আতিয়ার রহমানের পক্ষের লোকজনের মধ্যে সংষর্ঘ হয়। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়। ওই ঘটনা নিয়ে মেহেরপুরের আদালতে উভয় পক্ষের পাল্টা পাল্টি মামলা বিচারাধীন রয়েছে।
কাথুলী ইউনিয়ন চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও পূনর্বাসন বিষয়ক সম্পাদক মিজানুর রহমান রানা জানান, নিহত এনামুল হক নুইলো আওয়ামী লীগের সক্রিয় ছিল।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, খবর পেয়ে পুলিশ এলাকায় অভিযান চালিয়ে একজনকে আটক করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.