Templates by BIGtheme NET
Home / জাতীয় ও আন্তর্জাতিক / আমদানি নয়, দেশেই গাড়ি তৈরি হবে:শিল্পমন্ত্রী

আমদানি নয়, দেশেই গাড়ি তৈরি হবে:শিল্পমন্ত্রী

নিউজ ডেস্ক,১৪ মার্চ:

শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, বিদেশ থেকে আর আমদানি নয়, এখন থেকে দেশেই গাড়ি তৈরি করা হবে।
তিনি আজ বৃহস্পতিবার বৃহস্পতিবার রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় ১৪তম ঢাকা মোটর, ৫ম ঢাকা বাইক, ৪র্থ ঢাকা অটো পার্টস ও ৩য় ঢাকা কমার্শিয়াল অটোমোটিভ শো’র উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।
শিল্পমন্ত্রী বলেন, বিশ্বে বাংলাদেশ শিল্প উন্নয়নের মাইলফলকে পৌঁছেছে। এ ধারা অব্যাহত রাখতে হবে।দেশের বাইরে থেকে গাড়ি আমদানি নয়, নিজেরাই গাড়ি তৈরি করবো। অন্যের ওপর নির্ভরশীল হয়ে থাকবো না।
তিনি বলেন, শিল্পক্ষেত্রে আজ আমরা অনেক এগিয়ে গেছি। ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) বঙ্গবন্ধুর অবদান। তিনি যদি এটি প্রতিষ্ঠা না করতেন, তাহলে আজ দেশ শিল্পে এগিয়ে যেতো না।
শিল্পমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুকে খুব কাছে থেকে দেখেছেন।বঙ্গবন্ধুর সোনার সেই স্বপ্ন বাস্তবায়ন করতে তিনি সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছেন।
সেমস গ্লোবাল আয়োজিত এ অনুষ্ঠানে সংস্থার প্রেসিডেন্ট মেহেরুন এন ইসলামর সভাপতিত্ব করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, আরইএল মোটরস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রিয়াদ হাসনাইন, র‌্যাংকন মোটর বাইকস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শাওন হাকিম,এনার্জি প্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের পরিচালক এনামুল হক চৌধুরী ও কর্ণফুলী গ্রুপের নির্বাহী পরিচালক আনিসুদ্দৌলাসহ বিভিন্ন শিল্প প্রতিষ্ঠানের প্রতিনিধি, ব্যবসায়ী উপস্থিত ছিলেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.