Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / আমি যাকে চাইবো গাংনীতে নৌকার মনোনয়ন সেই পাবে- – – সংবর্ধনা অনুষ্ঠানে এম এ খালেক

আমি যাকে চাইবো গাংনীতে নৌকার মনোনয়ন সেই পাবে- – – সংবর্ধনা অনুষ্ঠানে এম এ খালেক

মেহেরপুর নিউজ, ২৪ সেপ্টেম্বর:
মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ খালেক বলেছেন, আগামী নির্বাচনে আমি যদি মনোনয়ন নাও পাই তবে আমি যাকে চাইবো গাংনী আসনে সেই নৌকার মনোনয়ন পাবে। জননেত্রীর কাছে থেকে সেই আস্থা আমি অর্জন করেছি। তাই গ্রুপে বিভক্ত না হয়ে সকলে একত্রিত হয়ে নৌকার পক্ষে কাজ করেন। এছাড়াও তিনি আমেরিকা সফরের বিভিন্ন বিষয় তুলে ধরে বক্তব্য দেন।
প্রধানমন্ত্রীর সফর সঙ্গী হয়ে আমেরিকায় থেকে জাতিসংঘের সাধারণ পরিষদে অংশগ্রহণ শেষে ফিরে রবিবার সন্ধ্যায় গাংনী বাজার প্রাঙ্গনে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে একথা বলেন এম এ খালেক।
গাংনী উপজেলা আওয়ামীলীগের সভাপতি সহিদুজ্জামানের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের সহসভাপতি এম এ হালিম, গাংনী পৌর মেয়র ও জেলা যুবলীগের সদস্য আশরাফুল ইসলাম, গাংনী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, গাংনী পৌর আওয়ামীলীগের সভাপতি সানোয়ার হোসেন বাবলু, যুগ্ম সম্পাদক মহিবুর রহমান মিন্টু, সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবু, গাংনী উপজেলা যুবলীগের সভাপতি মোশাররফ হোসেন, গাংনী উপজেলা যুব মহিলা লীগের সভানেত্রী শাহানা আখতার শান্তনা, সাধারণ সম্পাদিকা ফারহানা ইয়াসমিন, মোস্তাফিজুর রহমান, আবুল বাশার, ইসমাইল হোসেন প্রমুখ।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.