Templates by BIGtheme NET
Home / জাতীয় ও আন্তর্জাতিক / আরো বেশি দু:স্থ ও অসহায়রা যাতে ভাতা পান সেই চেষ্টা করা হবে- — প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন

আরো বেশি দু:স্থ ও অসহায়রা যাতে ভাতা পান সেই চেষ্টা করা হবে- — প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন

মেহেরপুর নিউজ, ০৯ ফেব্রুয়ারি:
জনপ্রশাসন মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি বলেছেন, বর্তমান সরকার বিভিন্ন দু;স্থ ও অসহায় মানুষকে ভাতা দিয়ে তাদের ভালো রাখার চেষ্টা করে যাচ্ছে। আগামিতে যাতে আরো বেশি অসহায় ও দুস্থ ভাতা পেতে পারে সে ব্যাপারে আমাদের চেষ্টা অব্যাহত থাকবে। আমরা চাই আমাদের এই এলাকার মানুষ ভালো খাকুক, শান্তিতে থাকুক। তারা যেন অর্থ কষ্টে না ভোগে।
শনিবার দুপুরে মেহেরপুর শিল্পকলা একাডেমী মিলনায়তনে জেলা সমাজ সেবা অধিদপ্তরের আয়োজনে ক্যান্সারসহ বিভিন্ন রোগে আক্রান্ত দু:স্থ রোগীদের মাঝে অর্থ সহায়তায়র চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপপরিচালক অনিরুদ্ধ রায়ের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো: আতাউল গনি, অতিরিক্ত পুলিশ সুপার শেখ জাহিদুল ইসলাম, মেহেরপুর পৌর মেয়র মাহাফুজুর রহমান রিটন, সদর উজেলার নির্বাহি কর্মকর্তা মাসুদুল আলম।


অনুষ্ঠানে ক্যান্সার , কিডনী, সিরোসিস, ষ্ট্রোক, প্যারালাইসড ও জন্মগত হৃদরোগে আক্রান্ত ৪৭ জনকে ৫০ হাজার টাকা করে ২৩ লাখ ৫০ হাজার টাকা এবং বিভিন্ রোগে আক্রান্তপ ২৮৩ জননের মাছে ৫০০ টাকা করে ১লাখ ৪১হাজার ৫০০ টাকার চেক বিতরন করা হয়।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.