Templates by BIGtheme NET
Home / রাজনীতি / আহত যুবলীগকর্মীদের পাশে জেলা যুবলীগের নেতৃবৃন্দরা

আহত যুবলীগকর্মীদের পাশে জেলা যুবলীগের নেতৃবৃন্দরা

11মেহেরপুর নিউজ,২৩ মার্চ:
রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আহত যুবলীগ কর্মীদের চিকিৎসার খোজ খবর নিয়েছেন জেলা যুবলীগের নেতৃবৃন্দরা। বুধবার   জেলা যুবলীগের আহবায়ক মাহফুজুর রহমান রিটন ও যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম পেরেশানের নেতৃত্বে জেলা যুবলীগের একটি দল রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে গিয়ে তাদের খোঁজ খবর নেন।

যুবলীগের যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম পেরেশান মেহেরপুর নিউজকে বলেন, সেখানে কর্তব্যরত চিকিৎসকের সাথে কথা বলে তাদের চিকিৎসার খোঁজ খবর নেন। তিনি বলেন আহতদের মধ্যে রজব আলীর অবস্থা এখনো সংকটাপন্ন।

এসময় রাজশাহী জেলা যুবলীগ সভাপতি মোঃ আবু সালেহ ও সাধারন সম্পাদক মোঃ কেটু, মেহেরপুর জলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য আরিফুল ইসলাম ডালিম, রাজশাহী মহানগর যুবলীগ নেতা মোঃ নাহান, রাজশাহী ম্যেডিকেল কলেজ ছাত্রলীগ সাধারন সম্পাদক মোঃ কামাল ও সাংগঠনিক সম্পাদক মোঃ মমিনুলসহ মেহেরপুর ও রাজশাহী যুবলীগের নেতাকর্মীরা সেখানে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৭ মার্চ বৃহস্পতিবার বিকালে জেলা যুবলীগ আয়োজিত বঙ্গবন্ধুর ৯৭তম জন্মদিবস উপলক্ষে মুজিবনগর উপজেলার বাগোয়ান থেকে আগত একটি নসিমনে করে বাড়ি ফেরার পথে সড়ক দূর্ঘটনায় ৬ জন নিহত এবং ৫ জন আহত হন। আহত যুবলীগ কর্মীদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজে হাসপাতালে ভর্তি করা হয়।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.