Templates by BIGtheme NET
Home / বিশেষ প্রতিবেদন / আড়াই লক্ষ পাঠকের পোর্টাল এখন মেহেরপুর নিউজ ।। পাঠকরা দিলেন জন্ম দিনের সেরা উপহার

আড়াই লক্ষ পাঠকের পোর্টাল এখন মেহেরপুর নিউজ ।। পাঠকরা দিলেন জন্ম দিনের সেরা উপহার

logo-vertইয়াদুল মোমিন,বার্তা সম্পাদক:
কিছুক্ষন পর ২১ ফেব্রুয়ারি। আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। সেই সাথে জন্মদিন মেহেরপুর নিউজের। দেখতে দেখতে ৫ বছরে পা রাখলো মেহেরপুর নিউজ। এর মধ্যে জেলা ভিত্তিক নিউজ পোর্টাল মেহেরপুর নিউজ এখন আড়াই  লক্ষ পাঠকের অন্তরে স্থান করে নিয়েছে। মেহেরপুর নিউজের এই শুভক্ষনে তার পাঠকরা মেহেরপুর নিউজকে করলো আরো সমৃদ্ধ, দিলো জন্মদিনের শ্রেষ্ঠ উপহার।প্রতিষ্ঠাবার্ষিকীর এই ক্ষনে সম্মানিত পাঠকরা জানিয়ে দিলেন আপনারা আমাদের সাথেই আছেন।চলুন দেখি পাঠকরা আমাদের কি দিলেন:
পোর্টালের কন্ট্রোল প্যানেল সূত্রে জানা গেছে,১৯ ফেব্রুয়ারি ২০১৪ মেহেরপুর সদর উপজেলা নির্বাচনের  দিনেই মেহেরপুর নিউজ পড়েছে ২ লাখ ৪৫ হাজার ৮৭২ জন পাঠক। এর আগে ২০ জানুয়ারী পড়েছেন ১ লাখ ৪০ হাজার ৪৩৮জন,তার আগেরি দিন ১৯ জানুয়ারি পড়েছেন ১ লাখ ২৮ হাজার ৮৬০ জন এবং ৫ জানুয়ারি সংসদ নির্বাচনের দিন পড়েছেন ১লাখ ২৭ হাজার ৩০৫ জন পাঠক।কন্ট্রোল প্যানেল সূত্রে আরো জানা গেছে, গত বছরের ডিসেম্বর মাসে প্রতিদিনের গড় পাঠক ছিলো ৪৮ হাজার ৬২১ । জানুয়ারি ২০১৪ সালে তা বেড়ে দাড়িয়েছে ৬৭ হাজার ৯জনে।
Usage Statistics for meherpurnews1-horzমেহেপুরে নিউজরে উত্তোরত্তর এই সাফল্যের দাবিদার আজ সকলেই। বিশেষ করে পাঠকরা। যারা দিনের কাজটা শুরু করেন মেহেরপুর নিউজে চোখ রেখে, আবার রাতে ঘুমাতে যান মেহেরপুর নিউজ একবার দেখে।প্রবাসীদের ধন্যবাদ দেবার ভাষাও আমাদের ভান্ডারে নেই। নিজের জেলাকে জানার তাদের একমাত্র পোর্টাল মেহেরপুর নিউজ। কয়েকদিন আগের কথা ব্যান্ডউইথ লিমিট এক্সিড হয়ে যাওয়ায় কয়েক ঘন্টা মেহেরপুর নিউজ পাবলিশ হয়নি।তখন থেকেই শুরু হয় আমাদের প্রবাসী পাঠকদের ফোন। তাদের একটিই দাবি যে কোনো মূল্যে মেহেরপুর নিউজকে দেখতে চাই । পাঠকের দাবির সাতে একাত্মতা জানিয়ে বর্তমানে আমাদের ব্যান্ডউইথকে আমরা আনলিমিটেডে পরিনত করতে পেরেছি।পাশাপাশি আমাদের ওয়েবসাইটকে করেছি আধুনিক। ধন্যাবাদ জানায় আমাদের তরুন প্রজন্মকে । যারা প্রতিনিয়ত মোবাইলের মাধ্যমে মেহেরপুর নিউজকে নিয়ে যাচ্ছে এক বিশাল উচ্চতায়। ধন্যাবাদ দিতে চাই আমাদের রাজনৈতিক বন্ধুদের যারা কোনো অনুষ্ঠান শেষ করার আগেই মেহেরপুর নিউজে ওই নিউজ দেখে অনুষ্ঠান শেষ করতে চায়। ধন্যবাদের তালিকায় যারা আছেন, বিভিন্ন স্কুল কলেজের শিক্ষকবৃন্দ, বিভিন্ন সরকারী প্রতিষ্ঠানে কর্মকর্তা-কর্মচারী বৃন্দ। তাদের অনুভুতির জায়গা গুলো আরো বেশী বেগবান,পরিবার পরিজন ছেড়ে তারা আমাদের সেবা দেযার জন্য মেহেরপুরে অবস্থান করছেন। তাদের কোনো একটি নিউজ,ছবি মেহেরপুর নিউজে প্রকাশ হলে সাথে সাথে পরিবারকে মেহেরপুর নিউজ দেখার তাগিদ দেয়। বিভিন্ন এনজিও প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীবৃন্দ যারাও আমাদের পোর্টালটিকে নিয়ে গেছে ভিন্ন এক উচ্চতায়।

যাদের কথা না বললেই নয়,আমাদের সাংবাদিক বন্ধুরা যারা প্রতিনিয়ত আমাদের বিভিন্ন পরামর্শ, আলোচনা ,সমালোচনা করে মেহেরপুর নিউজকে  নিযে যাচ্ছে সাফল্যের উচ্চ শিখরে।
কৃতজ্ঞতা জানায় মেহেরপুর নিউজে কর্মরত সকল প্রতিনিধিদের।  যারা আন্তরিকভাবে রাত দিন খেটে চলেছেন মেহেরপুর নিউজকে পাঠকের সামনে তুলে ধরতে।যখনই ঘটনা তখনই সরব মেহেরপুর নিউজের প্রতিনিধিরা।তাদের এই স্বেচ্ছাশ্রমে গড়ে ওঠা মেহেরপুর নিউজ আজ একটি প্রাসাদ প্রতুল সম্পদ।
বিগত দিনে পাঠকের চাহিদা মাথায় রেখে মেহেরপুর নিউজ এগিযে চলছে তার গন্তব্য। পাঠকের চাহিদা পুরনে মেহেরপুর নিউজ হয়ে উঠেছে আরো আধুনিক, আরো মান সম্পন্ন পোর্টাল। যেখানে স্থান ফেয়েছে অনেক কিছু।
সবশেষে মেহেরপুর নিউজের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী লগ্নে পাঠকদের নিশ্চিত করতে চাই এই বলে, মেহেরপুর নিউজ এগিয়ে চলছে তার গঠনমূলক ব্যবস্থাপনার মধ্য দিয়ে। সবাই ভালো থাকুন , সুস্থ থাকুন এবং মেহেরপুর নিউজের সাথেই থাকুন। মেহেরপুর নিউজ সকলের কথা বলে

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.