Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / ঈদে মেহেরপুর সিনেমা হলে মুক্তি পাচ্ছে শাকিব খানের ‘শিকারি’

ঈদে মেহেরপুর সিনেমা হলে মুক্তি পাচ্ছে শাকিব খানের ‘শিকারি’

22বিনোদন নিউজ, ০৬ জুলাই:
পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে সারা দেশের বিভিন্ন সিনেমা হলের ন্যায় মেহেরপুর সিনেমা হলে মুক্তি পাচ্ছে বহুল আলোচিত ছবি শিকারি।
বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় নির্মিত ও জাজ মাল্টিমিডিয়া পরিবেশিত বহু আলোচিত এই ছবিতে অভিনয় করছে দেশ সেরা চিত্র নায়ক শাকিব খান ও উপার বাংলার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তি চট্টোপাধ্যায়।
ছবিতি পরিচালনা করেছেন বাংলাদেশের পরিচালক জাকির হোসেন সিমান্ত ও ভারতীয় পরিচালক জয়দেব মূখার্জী।
মেহেরপুর সিনেমা হলের সামনে শিকার ছবির বিশাল পোষ্টারে দেখাযাচ্ছে ‘শিকারি’ সিনেমার বিভিন্ন খুটিনাটি দৃশ্য যেখানে শাকিবের দুর্দান্ত চাহনি ইঙ্গিত করেছে টান টান উত্তেজনার অ্যাকশনের। এরই মধ্যে শাকিবের ছবি সম্বলিত পোস্টারটি ভাইরাল হয়ে গেছে ফেইসবুক থেকে শুরু করে বিভিন্ন সামাজিক মাধ্যমে। এখনও এক দিন পেরোলেই দর্শকদের সামনে ভিন্ন এ্যাকশনে হাজির হবে শাকিব খান ও শ্রাবন্তী এমনটাই মনে করছেন দর্শকরা।
‘শিকারি’র মাধ্যমে দুই বাংলায় একসঙ্গে প্রথমবারের মত অভিষেক হবে শাকিবের। তার সঙ্গে জুটি বাঁধলেন ওপার বাংলার অভিনেত্রী শ্রাবন্তি চট্টোপাধ্যায়।
আসছে ঈদে‘শিকারি’, পাশাপাশি মুক্তি পাবে জাজের আরেকটি ছবি ‘বাদশা-দ্যা ডন’। এতে বাংলাদেশের নুসরাত ফারিয়ার সঙ্গে জুটি বাঁধবেন কলকাতার জিৎ গাঙ্গুলি। তবে বাংলাদেশি দর্শকের কাছে শাকিবের ‘শিকারি’ই বেশি সাড়া পাবে বলে আশা করছেন বিশ্লেষকরা।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.