Templates by BIGtheme NET
Home / আইন-আদালত / উত্তরা ব্যাংক লিমিটেডের এক ব্যবস্থাপকসহ তিনজনের বিরুদ্ধে চার্জশিট

উত্তরা ব্যাংক লিমিটেডের এক ব্যবস্থাপকসহ তিনজনের বিরুদ্ধে চার্জশিট

ডেস্ক নিউজ,১৩ফেব্রুয়ারি:
তিন কোটি টাকা আত্মসাতের অভিযোগে উত্তরা ব্যাংক লিমিটেডের এক ব্যবস্থাপকসহ তিনজনের বিরুদ্ধে চার্জশিট অনুমোদন করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। তারা আন্তঃব্যাংকিং রেমিট্যান্সের তিন কোটি টাকা আত্মসাৎ করেছেন বলে অভিযোগ করা হয়েছে।

এছাড়া এনসিসি ব্যাংকের ৩ কোটি ৮৮ লাখ টাকা আত্মসাতের অভিযোগে ব্যাংকটির দুই কর্মকর্তার বিরুদ্ধে চার্জশিট অনুমোদন দেয়া হয়েছে। মঙ্গলবার দুদকের সভায় এসব অনুমোদন দেয়া হয়।

উত্তরা ব্যাংকের যে তিন কর্মকর্তার বিরুদ্ধে চার্জশিট অনুমোদন হয়েছে তারা হলেন- ব্যাংকটির নারায়ণগঞ্জ শাখার সাবেক হেড অব ক্যাশিয়ার মুক্তার হোসেন, সাবেক ব্যবস্থাপক মো. রোকনুজ্জামান ও দ্বিতীয় কর্মকর্তা মো. নিজাম উদ্দিন।

অন্যদিকে অর্থ আত্মসাতের মামলায় এনসিসি ব্যাংকের অফিসার এইচএম নুরুউদ্দিন চৌধুরী ও ক্যাশিয়ার শাহেলা কিবরিয়ার বিরুদ্ধে চার্জশিট অনুমোদন দেয়া হয়েছে।

২০১৪ সালের ১৬ মে উত্তরা ব্যাংকের তিন কর্মকর্তার বিরুদ্ধে নারায়ণগঞ্জ থানায় মামলা হয়েছিল। মামলাটি তদন্ত করে তিন কোটি টাকা আত্মসাতের প্রমাণ ও অভিযোগ নিশ্চিত হওয়ায় দুদকের সহকারী পরিচালক সুমিত্রা সেন তিনজনের বিরুদ্ধে চার্জশিট দাখিলের সুপারিশ করে প্রতিবেদন দাখিল করেন।

২০১৭ সালের ১৪ সেপ্টেম্বর এনসিসি ব্যাংকের দুই কর্মকর্তার বিরুদ্ধে রমনা মডেল থানায় মামলা হয়। অভিযোগের সত্যতা পাওয়ায় দুদকের উপ-পরিচালক এসএম মফিদুল ইসলাম দুই আসামির বিরুদ্ধে চার্জশিট দাখিলের সুপারিশ করে কমিশনে প্রতিদেন দাখিল করেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.