Templates by BIGtheme NET
Home / বিনোদন / এম আর হেলালে’র মিউজিক ভিডিও ‘হয়নি বলা-২ অনলাইনে

এম আর হেলালে’র মিউজিক ভিডিও ‘হয়নি বলা-২ অনলাইনে

Hoyne-Bola-2-by-MR-Helalমেহেরপুর নিউজ,২৪ সেপ্টেম্বর:
অনলাইনে প্রকাশ হলো এম আর হেলালে’র মিউজিক ভিডিও ‘হয়নি বলা-২’।
এটি এম আর হেলালে’র ফেসবুক পেজ, ওয়েব সাইট, ইউটিউব, সাউন্ড ক্লাউড সহ বিভিন্ন অনলাইন মাধ্যমে প্রকাশ করা হয়। মিউজিক ভিডিওটি আগের মতই দর্শক- শ্রোতাদের ভাল লাগবে বলে আশা প্রকাশ করেন এম আর হেলাল।
গানটির সুর ও সংগীত করেছেন এম এম আর রাজিব। আর লিখেছেন শিল্পী নিজেই। এতে মডেল হিসাবে রয়েছেন এরফান, তানিসা ও মামুন। ভিডিও ধারন করেছেন বড়ুয়া সুরুজীৎ সিমন।
এ বিষয়ে এম আর হেলাল বলেন, ‌‌‌‌‌‌দর্শক শ্রোতাদের কথা মাথায় রেথেই ঈদ উপলক্ষে মিউজিক ভিডিওটি তৈরী করা। গানটি সবার কাছে ভাল লাগবে বলে আশা করছি।
তিনি জানান, সামনে নতুন বছরে তার একক এলবাম প্রকাশ হবে। এর মধ্যে আরো কিছু গানের অডিও শেষ হয়েছে। ঐ গানগুলোর মধ্যে ’কেটে যায় দিন’ গানটি মিউজিক ভিডিও করার ইচ্ছা আছে। এ ছাড়া ‘একটু সময়’ নামে একটি ডুয়েট গান করেছেন তিনি যেখানে সহশিল্প হিসাবে কন্ঠ দিয়েছেন এ সময়ের জনপ্রিয় কন্ঠশিল্পী ফারাবী। আরো একটি গান করছেন যেটার কথা লিখেছেন এ সময়ের জনপ্রিয় গীতিকার রবিউল ইসলাম জীবন।
’হয়নি বলা-২’ গানটির বিষয়ে মিউজিক কম্পোজার এম এম আর রাজিব বলেন, খুব সাধারনভাবে গানটির মিউজিক কম্পোজিশন করা হয়েছে। মেলডি সুরের এ গানটি সবার ভাল লাগবে বলেই আমার বিশ্বাস। দর্শক ও শ্রোতাদের কাছে গানটি ভাল লাগলেই আমি খুশি হব।
এর আগে ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে ‘হয়নি বলা’ শিরনামে এম আর হেলালে’র প্রথম মিউজিক ভিডিও প্রকাশ হয়। চ্যানেল ৯, বিজয় সহ বেশ কয়েকটি বেসরকারী টেলিভিশনে প্রচারিত হয় ঐ মিউজিক ভিডিওটি।
মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন শিল্পী নিজেই। এটি দেখতে এম আর হেলালে’র ফেইসবুক ফ্যান পেজে ও ইউটিউব চ্যানেলে সার্চ করতে পারেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.