Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / এসএসসিতে জিনিয়াসের ঈর্ষনীয় সাফল্য

এসএসসিতে জিনিয়াসের ঈর্ষনীয় সাফল্য

মেহেরপুর নিউজ, ০৬ মে:
পিএসসি, জেএসসি পর এসএসসি পরীক্ষারও মেহেরপেুর জিনিয়াস ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ জেলার শীর্ষ স্থান ধরে রেখেছে। জিনিয়াস ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজে শতভাগ পাশ করা সহ ৭ জন গোল্ডেন সহ ১৯ জন জিপিএ-৫ পেয়েছে। রবিবার দুপুরের দিকে ফলাফল প্রকাশিত হয়। এতে মেহেরেপুর জিনিয়াস ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ থেকে ৪৩ জন পরীক্ষায় অংশ নিয়ে সকলেই পাশ করার রেকর্ড ধরে রাখল।

এদিকে ফলাফল প্রকাশিত হওয়ার পর পরই জিনিয়াসের শিক্ষার্থীরা আনন্দে মেতে ওঠে। প্রচন্ড গরম উপেক্ষা করে শহরে আনন্দ মিছিল করে। জিনিয়াসের উপাধ্যক্ষ সামসুর রহমান টুটুলের নেতৃত্বে র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। জিনিয়াসের পরিচালক আলামিন ইসলাম বকুল সকল শিক্ষক ও শিক্ষর্থীদের অভিনন্দন জানান এবং মিষ্টি বিতরণ করেন। জিনিয়াস থেকে মোট ৪৩ জন পরীক্ষা দিয়ে শতভাগ পাশ করার পাশপাশি ৭ জন গোল্ডেন জিপিএ এবং ১২ জন জিপিএ-৫ লাভ করে।

যারা এই কৃতিত্বের স্বাক্ষর রাখল তারা হলো গোন্ডেন জিপিএ-৫ আসাদুজ্জামান হাচিব, সিরাজাম মুনিরা, শামিমা আখতার পলি, সুমাইয়া আখতার কহিনুর, হালিমা বেগম, নিশাত জেরিন ও সুমাইয়া আখতার। জিপিএ-৫ প্রাপ্তরা হলো আব্দুর রহমান পিয়াস, আবু বকর সিদ্দিক, সামিউল খান শিমুল, এএম অংকন, আব্দুস সাফি, হাসনাইন আহাম্মদ, আশিকুজ্জামান, আবু জোরায়ের আকাশ, সুমাইয়া আখতার জোতি, মাইশা আল নুর পেখম, মেহেনুর খানম মনিকা, সালমিন আক্তার লাকি। বাঁকিরা হলো নওশিন ফারিহা, তৌফিক এলাহী, সোয়াইব রহমান রুমি, কায়েস মাহামুদ ইমরান, তানজিদ হুসাইন, কাজি আহাম্মেদ রাফি, আবু সাইদ, হাসিবুল হোসেন শান্ত, সাজেদুর রহমান প্রান্ত, শাহিন হাসান অনিক, মোমিনুল ইসলাম, সুমাইয়া আখতার. রুশিয়া খানম আনিকা, ফারিহা তাসনিম জারিন, নিশাত তাসনিম, রেজওয়ান পারভীন, মশিউর রহমান, আব্দুল ওয়াহিদ, মাশারুক-ই-এলাহি, রুবাইয়াত ইসলাম রাহাত, সোয়াজ আলী, উম্মে হাফছা, জান্নাতুল নাইম এবং উম্মে হুমায়রা সুলতানা।

উল্লেখ্য চলতি সালে প্রকাশিত পিএসসি ও জেএসসি পরীক্ষায় মেহেরপুর জিনিয়াস ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ থেকে শতভাগ পাশ করা হয়। উল্লেখ্য চলতি সালে প্রকাশিত পিএসসি, জেএসসি পরীক্ষায় জিনিয়াস ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ জেলায় শীর্ষ স্থান অর্জন করে। এসএসসি পরীক্ষাতেও তাদের সেই ধারাবাহিতা বজায় রাখল।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.