Templates by BIGtheme NET
Home / খেলাধুলা / এস,এ গেমসে বাংলাদেশের পক্ষে প্রথম সোনা জয়ী হামিদুল ও রৌপ্য জয়ী একরামুল,জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় ইমরুল কায়েসকে মেহেরপুরে জমকালো সংবর্ধনা

এস,এ গেমসে বাংলাদেশের পক্ষে প্রথম সোনা জয়ী হামিদুল ও রৌপ্য জয়ী একরামুল,জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় ইমরুল কায়েসকে মেহেরপুরে জমকালো সংবর্ধনা

সামাদুল ইসলাম ও মিজানুর রহমান
মেহেরপুর প্রেস্‌ ক্লাব, জেলা প্রশাসন ও মেহেরপুর পৌরসভার সার্বিক সহযোগিতায় মেহেরপুর শহীদ সামসুজ্জোহা পার্কের শহীদ মিনার পাদদেশে এস,এ গেমসে বাংলাদেশের পক্ষে প্রথম সোনা জয়ী মেহেরপুরে কৃতি সন্তান হামিদুল ইসলাম, তার ভাই রোপা বিজয়ী একরামুল ইসলাম, জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় ইমরুল কায়েসকে জমকালো সংবর্ধনা দেওয়া হয়েছে। সংবর্ধনা অনুষ্ঠান শরু হয় বাঁশির সুর আর ঢোলের মনমাতানো বাজনায়। এরপরই অরনীর শিশূ শিল্পীরা ফুলের তোড়া দিয়ে সংবধিত অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানায়। তারপর দুটি মঞ্চে শরু হয় মূল অনুষ্ঠান।
আজ ১২ মার্চ রাতে অরনী থিয়েটারের আয়োজনে অরনীর সভাপতি নিশান সাবের এর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে কৃতি খেলোয়াড়দের হাতে ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানের বিশেষ অতিথি মেহেরপুরের পুলিশ সুপার ইকবাল হোসেন, জেলা প্রশাসকের প্রতিনিধি বিশেষ অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক হেলালউদ্দিন এবং মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য জয়নাল আবেদীনের প্রতিনিধি বিশেষ অতিথি মেহেরপুর জেলা আওয়ামীলীগের সহসভাপতি আশকার আলী। সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ বক্তব্য রাখেন মেহেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আরটিভি ও আমার দেশ মেহেরপুর প্রতিনিধি পলাশ খন্দকার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মেহেরপুরের পুলিশ সুপার ইকবাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক হেলালউদ্দীন,জেলা আওয়ামীলীগের সহসভাপতি আশকার আলী,কৃতি খেলোয়াড় ইমরুল কায়েসের পক্ষে তার খালাতো ভাই সহকারী অধ্যাপক আব্দুল্লাহ আল আমিন,শিক্ষক সিরাজুল ইসলাম,অভিনেতা জয়ত্ম চট্রোপ্যাধ্যায়, সংবর্ধিত কৃতি সন্তান হামিদুল ইসলাম. একরামুল ইসলাম ও তার বাবা আব্দুল হান্নান, প্রশিক্ষক মোয়াজ্জেম হোসেন প্রমুখ ।
সংবর্ধনা অনুষ্ঠানে হামিদুল ইসলাম বলেন, দেশের পক্ষে সোনা বিজয়ের পর নিজ মাটিতে এই সংবর্ধনা পাওয়ার আমি নিজেকে ধন্য মনে করছি। কোনকিছুর বিনিময়ে এ মুল্য পরিশোধ করা সম্ভব নয় । আগামীতে তিনি আরো ভালো ফলাফল করে দেশের গৌরব বয়ে আনবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। পরে সেখানে অরণীর শিল্পীদের মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এবং নাটকের আয়োজন করা হয়। বিপুল পরিমান দর্শক অনুষ্ঠানটি উপভোগ করেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.