Templates by BIGtheme NET
Home / বিনোদন / এ বছরই বিয়ে করছেন ক্যাটরিনা !

এ বছরই বিয়ে করছেন ক্যাটরিনা !

বিনোদন ডেস্ক, ০২ মার্চ:
এবছরই বিয়ের পিড়েতে বসতে যাচ্ছেন ক্যাটরিনা কাইফ। বলিউড পাড়ায় একের পর এক বিয়ের সানাই যেনো বেজেই চলেছে। আনুশকা-সোনমের পর সাত পাকে বাঁধা পড়েছেন দীপিকা পাড়ুকোন ও প্রিয়াঙ্কা চোপড়া। শিগগিরই বিয়ের পিঁড়িতে বসবেন আলিয়া। এবার বলউড পাড়ায়ক্যাটরিনা কাইফের বিয়ের বিয়ের গুঞ্জন নিয়ে তেমন আলোচনা।

বর্তমানে সাবেক প্রেমিক সুপাস্টার সালমান খানের সঙ্গে ‘ভারত’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। আবারও তাদের পুরোনো প্রেম জোড়া লেগেছে বলে ধারণা করছেন অনেকেই। কিন্তু বিয়ে? সালমান খানকেই কি বিয়ে করবেন ক্যাটরিনা।

কিছুদিন আগে সিনেমার সেটে বিয়ের সাজে সেজেছিলেন সালমান-ক্যাটরিনা। সেটা ছিল সিনেমার প্রয়োজনেই। কিন্তু বাস্তবে কার গলায় মালা পরাবেন ক্যাট জানা যায়নি এখনো। তবে শোনা যাচ্ছে চলতি বছরেই নাকি বিয়ের পিঁড়িতে বসবেন এই নায়িকা।

এর আগে প্রেমিক রণবীর কাপুরের সাথে বিয়ের খবর প্রায় চূড়ান্ত হলেও শেষ পর্যন্ত তাদের সম্পর্কের বিচ্ছেদ হয়। সম্প্রতি একটি সাক্ষাত্কারে তাকে প্রশ্ন করা হয়, ২০১৯ সালে কী কী চান? সেখানেই ক্যাট উত্তর দেন, একটি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড চাই, নিজের প্রোডাকশন হাউজ চাই ও আর সিঙ্গেল থাকতে চাই না।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.