Templates by BIGtheme NET
Home / মিডিয়া / এ বছরই মেহেরপুর নিউজের ইংরেজি ভার্সন চালু হবে……… চেয়ারম্যান পলাশ খন্দকার

এ বছরই মেহেরপুর নিউজের ইংরেজি ভার্সন চালু হবে……… চেয়ারম্যান পলাশ খন্দকার

1মেহেরপুর নিউজ, ২৬ মে:
মেহেরপুর নিউজের চেয়ারম্যান পলাশ খন্দকার বলেছেন, এ বছরই মেহেরপুর নিউজের ইংরেজি ভার্সন চালু করা হবে। একই সঙ্গে বিদ্যামান ওয়েবসাইটের গুনগত ডিজাইনও শ্রীবৃদ্ধি করা হবে, পরিবর্তন আনা হবে লোগোরও।
আজ বৃহস্পতিবার বিকালে মেহেরপুর নিউজ কার্যালয়ে মেহেরপুর নিউজের প্রতিনিধিদের সাথে বিশেষ সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।
পলাশ খন্দকার বলেন, মেহেরপুর নিউজ পাঠকের মন জয় করে আজ সফলতার দ্বারপ্রান্তে পৌছেছে। সফলতার এ ধারাবাহিকতা রক্ষা করার জন্য প্রতিনিধিদের প্রতি আহবান জানান । তিনি বলেন, সংবাদের পিছনে ছুটতে হবে। বস্তুনিষ্ঠ সংবাদকে গুরত্ব দিতে। কাজ করতে গেলে সাংবাদিকদের উপর হুমকি আসবেই। সকল হুমকিকে উপেক্ষা করে কাজ করতে হবে। যে সকল প্রতিনিধিরা সমস্যাই পড়বে তাদের সকল ধরণের সহযোগীতা মেহেরপুর নিউজের পরিবার পক্ষ থেকে করা হবে। তিনি আরো বলেন, অতিসত্তর সকল প্রতিনিধিকে এ বছরের মধ্যেই বেতন কাঠামোর মধ্যে আনা হবে বলে তিনি ঘোষনা দেন।
সভায় বার্তা সম্পাদক ইয়াদুল মোমিনের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি ও মেহেরপুর নিউজের বিশেষ প্রতিনিধি মাহবুবুল হক পোলেন, সিনিয়র স্টাফ রিপোর্টার মুজাহিদ মুন্না, শহিদুল ইসলাম, স্টাফ রিপোর্টার সাইফুল ইসলাম, ওসমান গণি নয়ন, মোহাম্মদ উল্লাহ প্রমুখ।
বিশেষ সভায় বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি মাহবুবুল হক পোলেনর বিরুদ্ধে কোটি টাকার মানহানির মামলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানানো হয় এবং অতিসত্তর মামলা প্রত্যাহারের দাবি জানানো হয়।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.