Templates by BIGtheme NET
Home / ইতিহাস ও ঐতিহ্য / ঐতিহাসিক মুজিবনগর দিবসে বিশাল জনসভা

ঐতিহাসিক মুজিবনগর দিবসে বিশাল জনসভা

1মেহেরপুর নিউজ, ১৭ এপ্রিল:
জনপ্রশাসন মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের সভাপতিত্বে বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেন শিল্পমন্ত্রী ও আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু এমপি।

আওয়ামীলীগের খুলনা বিভাগী সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হকের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ক্যাপ্টেন (অব:) এবি তাজুল ইসলাম, সাবেক বানিজ্যমন্ত্রী কর্ণেল(অব:) ফারুক খান এমপি, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেণ শিকদার, রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ, স্বাস্থ্য ও জনস্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জামান, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক অ্যাড. আফজাল হোসেন, সাবেক শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মুন্নুজান সুফিয়ান, জাতীয় সংসদের হুইপ সোলায়মান হক জোয়াদার এমপি ।

 

2অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি ফরহাদ হোসেন, মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য মকবুল হোসেন, সংরক্ষিত ০৭ আসনের মহিলা এমপি সেলিনা আখতার বানু, মেহেরপুর জেলা পরিষদের প্রশাসক অ্যাড. মিয়াজান আলী, ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম, কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সভাপতি সদর উদ্দিন, ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ  সম্পাদক এম জাকিরুল ইসলাম, যুবলীগের বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আসাদুল হক আসাদ, মুজিবনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি জিয়া উদ্দিন বিশ্বাস প্রমুখ।
এর আগে সূর্য উদয়ের সাথে সাথে মেহেরপুর জেলা প্রশাসক পরিমল সিংহ পতাকা উত্তোলন করে দিবসসের কর্মসূচীর সূচনা করেন। পরে সকাল ১০ টার দিকে  শিল্প মন্ত্রী আমির হোসেন আমু, আ’লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন  মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মাহবুবুল আলম হানিফ, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেণ শিকদারসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পণ করে বীর শহিদদের প্রতি শৃদ্ধাঞ্জলি নিবেদন করেণ।

 

Meherpur-01পরে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু জাতীয় পতাকা ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম দলীয় পতাকা উত্তোলন করেন। পতাকা উত্তোলন শেষে মুক্তিযোদ্ধা, পুলিশ, আনছার ও ভিডিপি সদস্যসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্টানের ছেলে মেয়েরা কুচকাওয়াজ প্রদর্শন করেন। কুচকাওয়াজ শেষে আনছার ও ভিডিপি সদস্য হে তারুণ তুমি দাঁড়াও শীর্ষক গণসঙ্গিত পরিবেশন করা হয়।
এদিকে বিকালে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয় ও সাংস্কৃতি মন্ত্রনালয়ের আয়োজনে মুক্তিযুদ্ধ স্মৃতি কমপ্লেক্স প্রাঙ্গনে দেশ বরণ্য শিল্পিদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.