Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / ঈদের ছুটিতে মেহেরপুরে কফি হাউজের আড্ডাটা জমে উঠেছে

ঈদের ছুটিতে মেহেরপুরে কফি হাউজের আড্ডাটা জমে উঠেছে

DSC04459মেহেরপুর নিউজ, ১০ জুলাই:
ঈদের পর মেহেরপুরের মানুষ আনন্দ পেতে শহরের বিভিন্ন স্থানে বেড়ানোসহ কফি হাউজগুলোতে ভীড় করতে শুরু করছে। ঈদের দিন থেকে শুরু করে রবিবার পর্যন্ত চীন্ময়, কুটুমবাড়ী, ক্যাফেইন, কফি হাউজ ও ক্যাফেটরিয়ায় লক্ষনীয় ভীড় দেখা গেছে।

বিকালের পর থেকে শুরু করে রাত দশটা পর্যন্ত এ সকল কফি হাউজে বিভিন্ন বয়সের নারী-পুরুষ ভীড় করছে। কফি হাউজে শুধু কফিই নয় তার পাশাপাশি নুডুলস, আইসক্রীম, কোমল পানিও, বিভিন্ন ধরনের চকলেট, চিকেন, পাস্তাসহ বিভিন্ন ধরনের মুখরোচক খাবার খেয়ে গল্প করে সময় কাটাচ্ছে।

কফি হাউজের পাশাপাশি পৌর সভার ঝর্না স্পট , নতুন পুরাতন ঈদগাহ মাঠের ফুয়ারা, কলেজ মোড়ের ফোযারা মেহেরপুর গেটে উপচেপড়া ভীড় লক্ষ করা গেছে।

শহরের শেখ পাড়ার রাসেল জানান, এবারের ঈদে লম্বা ছুটির কারনে বাড়তি আনন্দ করছি। এরই মাঝে সময় পার করতে কফি হাউজে এসেছি। এখানকার কফির মান কিন্তু ঢাকার চেয়ে কোন অংশে কম নয়।

মুজিবনগরের শিবপুর গ্রামের রমজান আলী তার পরিবার পরিজন নিয়ে কফি হাউজে উপস্থিত হন। তিনি বলেন ব্যবসায়ীক কাজে ব্যাস্ত থাকায় সময় হয়না পরিবার পরিজন নিয়ে কফি হাউজে আসার। ঈদের লম্বা ছুটি তাই ছুটে এলাম সবাইকে নিয়ে। এক কথায় দারুন লেগেছে।

ঝাউবাড়িয়া গ্রামের মিলন বন্ধুদের সাথে কফি হাউজে আড্ডা দিতে এসে বেজাই খুশি। তিনি বলেন মান্নাদের সেই বিখ্যাত গান কফি হাউজের সেই আড্ডাটা আজ আর নেই, আজ আর নেই। আমার কিন্তু মনে হয়েছে আড্ডাটা ভালোই জমছে।

চীন্ময় কফি হাউজের মালিক আব্দুস সালাম বলেন, ঈদের পর এতো ভীড় হবে বুঝতে পারিনি। তবে ভীড় দেথে ভালো লাগছে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.