Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / খালেদা জিয়া এ যুগের ঘষেটি বেগম — নৌ পরিবহন মন্ত্রী

খালেদা জিয়া এ যুগের ঘষেটি বেগম — নৌ পরিবহন মন্ত্রী

মেহেরপুর নিউজ, ২৮ এপ্রিল:

নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, ১৯৭১ সালে যারা দেশের লাখ লাখ মানুষকে হত্যা করেছে। সেই হত্যাকারী রাজাকার আলবদরদের নিয়ে দল করেছেন খালেদা জিয়া। নবাব সিরাজ উদ্দৌলাকে হত্যা করার জন্য যেভাবে ষড়যন্ত্র করে মেরেছিলেন ঘষেটি বেগম। এ যুগের ঘষেটি বেগম হচ্ছেন খালেদা জিয়া।
শনিবার বিকালে মেহেরপুর শহীদ মেহেরপুর কমিউনিটি সেন্টার মিলনায়তনে অনুষ্ঠিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। শ্রমিক কর্মচারী পেশাজীবী মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদ জেলা শাখা এ জনসভার আয়োজন করে।
মেহেরপুরে স্থলবন্দর নির্মানের সমীক্ষা চলছে। এই সমীক্ষার প্রতিবেদন আমাদের অনুকুলে (পজিটিভ) পাওয়া যায়নি। তবে সরকারের পরিকল্পনা আছে মেহেরপুরে একটি স্থলবন্দর নির্মান করা। যাতে এলাকার ব্যবসা বানিজ্য ও কর্মসংস্থানে ইতিবাচক প্রভাব ফেলে।
তিনি বলেন, স্থল বন্দর এক দিনের ব্যপার নয়। এর মাধ্যমে দুই দেশের মানুষ যাতায়াত করবে। ব্যবসা বানিজ্যর প্রসার ঘটাসহ অর্থনৈতিক ভাবে এগিয়ে যাবে এই এলাকা। আমাদের সমীক্ষা চলছে। ইতিবাচক রিপোর্ট পেলেই আমরা স্থলবন্দরের কার্যক্রম শুরু করতে পারবো। তবে শুধু আমাদের দেশ এগিয়ে গেলেই হবে না। ভারতকে এ ব্যপারে এগিয়ে আসতে হবে।
এর আগে দুপুরে নৌপরিবহন মন্ত্রী মেহেরপুরে পৌছে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, তারেক রহমান তার পাসপোর্ট জমা দিয়েছেন। তিনি চিকিৎসার জন্য বিদেশ গিয়েছেন। সেখানে গিয়ে মুচলেকা দিয়েছেন সেখানে রাজনীতি করবেন না। তারপরও সেখান থেকে তিনি একটি দলের নেতৃত্বে দিচ্ছেন। দেশে ফিরিয়ে নিয়ে আসার ব্যাপারে তিনি বলেন, তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে বিচার কার্য শেষ করা হবে। যেমন করে বঙ্গবন্ধুর খুনিদের বিদেশ থেকে এনে তাদের বিচার কার্য শেষ করা হয়েছে।
শ্রমিক কর্মচারী পেশাজীবী মুক্তিযোদ্ধা সমš^য় পরিষদ জেলা শাখার সভাপতি মুস্তাফিজুর রহমানের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন শ্রমিক কর্মচারী পেশাজীবী মুক্তিযোদ্ধা সমš^য় পরিষদের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক ইসমত কাদির গামা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য মকবুল হোসেন, সংরক্ষিত নারী সংসদ সদস্য সেলিনা আকতার বানু, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল প্রমুখ।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.