Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / গাংনীতে আপত্তিকর অবস্থায় যুবক-যুবতী আটক, পরে সালিশে মুক্তি

গাংনীতে আপত্তিকর অবস্থায় যুবক-যুবতী আটক, পরে সালিশে মুক্তি

মেহেরপুর নিউজ,১১ জুন:
মেহেরপুরের গাংনীতে আপত্তিকর অবস্থায় এক জোড়া যুবক যুবতীকে আটক করার পর সালিশের মাধ্যমে তাদের দুজনকে ছেড়ে দেওয়া হয়েছে। যুবতীর পরিবারকে ৪৫ হাজার টাকাসহ পুলিশ ও সাংবাদিকদের ম্যানেজ করার চেষ্টা চলছে বলে খবর পাওয়া গেছে। সংশ্লিষ্ট কেউ টাকা নেওয়া বা দেওয়ার কথা স্বীকার করেননি।
জানা গেছে, শনিবার রাতে গাংনী পৌর এলাকার থানাপাড়ার এক যুবতী ও বাগান পাড়ার আলাউদ্দিনের ছেলে শামিম রেজা শিলু আপত্তিকর অবস্থায় স্থানীয়রা তাদের আটক করে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে গাংনী থানার এসআই বখতিয়ার তাদের আটক করে থানা হেফাজতে নিয়ে যান। রবিবার দুপুরে জেলা মটর শ্রমিক ইউনিয়নের লাইন সম্পাদক মনিরুল ইসলাম মনির মধ্যস্থতায় থানায় সালিশ মিমাংসা অনুষ্ঠিত হয়। সালিশের মাধ্যমে ওই যুবতীকে ৪৫ হাজার টাকা দিয়ে ঘটনাটি মিমাংসা করা হয়। একই ঘটনায় পুলিশ ও স্থানীয় সাংবাদিকদেরও ম্যানেজ করার চেষ্টা চলছে বলে খবর পাওয়া যায়।

এসআই বখতিয়ার জানান, আপত্তিকর অবস্থায় স্থানীয়রা আটক করার পর খবর দিলে তাদেরকে থানায় নিয়ে যাওয়া হয়। পরে রবিবার দুপুরে গাংনী থানায় সালিশ মিমাংসার মাধ্যমে তাদের মুক্তি দেওয়া হয়েছে। সালিশ সভায় তিনি ছিলেন না উল্লেখ করলেও ছেলে মেয়ের পরিবারের লোকজন ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন বলে তিনি জানিয়েছেন। তবে কিভাবে বা কত টাকায় মিমাংসা হয়েছে পরে জানাতে পারবেন বলে জানিয়েছেন।
তবে এ বিষয়ে যোগাযোগ করার চেষ্টা করা হলে মনিরুল ইসলাম মনির বলেন, দুই ওয়ার্ডের কউন্সিলদের মাধ্যমে মিমাংসা করে তাদের বাড়ি পাঠানো হয়েছে। টাকা দেওয়ার বিষয়টি সঠিক নয়।
তবে গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, দু পক্ষের কারো কোন অভিযোগ না থাকায় তাদের ছেড়ে দেওয়া হয়েছে। যুবতীর পরিবারকে টাকা দেওয়া হয়েছে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এটা আমাদের বিষয় না। বাইরে কেউ দিয়ে থাকলে তাদের ব্যপার।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.