Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / গাংনীতে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে

গাংনীতে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে

মেহেরপুর নিউজ, ১২ জানুয়ারি:

মেহেরপুর-২ গাংনী আসনের নবনির্বাচিত সংসদ সদস্য সাহিদুজ্জামান খোকন বলেছেন, জননেত্রী শেখ হাসিনার হাত দিয়ে আমার বাংলাদেশের উন্নয়নের সাথে সাথে আমার গাংনীর উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে। আমার এলাকার রাস্তা-ঘাট স্কুল কলেজ মসজিদ মাদ্রাসা সহ আপামর জনসাধারণের জীবন মান উন্নয়নে আমি নিরলস চেষ্টা করে যাব। আপনারা যে দ্বায়িত্ব আমার উপর দিয়েছেন তার মর্যাদা যাতে আমি রাখতে পারি সেজন্য আপনারা আমাকে সু-পরামর্শ দিয়ে সহযোগিতা করবেন।

শনিবার বিকেলে মেহেরপুরের গাংনী উপজেলার সাহারবাটির সর্বস্তরের মানুষের আয়োজনে সাহারবাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এক গণসংবর্ধণা অনুষ্ঠানে একথা বলেন এমপি সাহিদুজ্জামান খোকন।

প্রধান অতিথির বক্তব্যে সাহিদুজ্জামান খোকন আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা উন্নয়নের জন্য যে সহযোগিতা করবেন তার প্রথমটা আমি শুরু করব এই সাহারবাটি গ্রাম থেকে। তিনি বলেন আমার নির্বাচনী আসনে তিনটি নদী রয়েছে তার মধ্যে কাজলা নদী একটি যা সাহারবাটির উপর দিয়ে বহমান এই কাজলা নদী খননের মাধ্যমে আবারো এর গতি প্রবাহ জাগিয়ে তোলা হবে। এর মাধ্যমে এখানকার মানুষ তার জীবন মান উন্নয়ন করবে। সন্ত্রাস, মাদক ও দালালদেরকে হুশিয়ার করে সাহিদুজ্জামান খোকন এমপি বলেন, যদি আপনারা আমার বাংলাদেশকে ভালবাসেন যদি আমার মানুষকে ভালবাসেন তাহলে আপনারা যতদ্রুত সম্ভব সন্ত্রাস মাদক চাঁদাবাজ ও দালালি পেশা ত্যাগ করে ভাল হয়ে যান। অন্যথায় আপনাদের কোন প্রকার ছাড় দেওয়া হবেনা। তিনি বলেন আমি শান্তির গাংনী দেখতে চাই আমার এলাকার মানুষ শান্তিতে বসবাস করুক এটাই আমার চাওয়া এটাই আমার রাজনীতি।

মেহেরপুর সরকারি কলেজের সহযোগী অধ্যাপক আব্দুল্লা আল মামুন ধুমকেতুর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে তামজিদুর রহমান মুক্তির সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক গোলাম মোস্তফা, সাহারবাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম ফারুক, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মখলেছুর রহমান মুকুল, জেলা পরিষদের সদস্য তৌহিদ মুর্শেদ অতুল প্রমুখ। অনুষ্ঠানে উপস্থিৎ ছিলেন, উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা মমতাজ কাকলি আওয়ামী লীগ, এমপি পত্নী লাইলা আরজুমান ও এর অঙ্গসংগঠনের সকল স্তরের নেতা কর্মী সহ সাহারবাটি গ্রামের সকল শ্রেণীর জনগন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.