Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / গাংনীতে এমপি সাহিদুজ্জামান খোকন :: শেখ হাসিনার রাজনীতি যে করবে সেই প্রকৃত আওয়ামী লীগের লোক

গাংনীতে এমপি সাহিদুজ্জামান খোকন :: শেখ হাসিনার রাজনীতি যে করবে সেই প্রকৃত আওয়ামী লীগের লোক

মেহেরপুর নিউজ, ১৯ ফেব্রুয়ারি:
২১ ফেব্রুয়ারী মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে মেহেরপুরের গাংনীতে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার বিকেলে গাংনী উপজেলা আওয়ামী লীগের আয়োজনে প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, মেহেরপুর-২ গাংনী আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ সাহিদুজ্জামান খোকন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফার সভাপতিত্বে ও ছাত্রলীগের সাবেক আহবায়ক ইসমাইল হোসেন এর সঞ্চালনায় প্রস্তুতি সভায় আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সিরাজুল ইসলাম, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা নুরজাহান বেগম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাজমুল হুদা পঁচু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, উপজেলার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা মমতাজ কাকলি, পৌর মেয়র আশরাফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মনি, আ’লীগ নেতা রেজাউল হক, উপজেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী ফারহানা ইয়াসমিন, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মৃদুল, উপজেলা ছাত্রলীগের নেতা তৌহিদুল ইসলাম, কাথুল ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান রানা, মটমুড়া ইউপি চেয়ারম্যান সোহেল আহমেদ, রাইপুর ইউপির চেয়ারম্যান গোলাম সাকলায়েন ছেপু, সাহারবাটি ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক, আওয়ামী লীগ নেতা হাজি মহাশিন আলি, মনিরুজ্জামান আতু প্রমুখ।এ সময় আওয়ামী লীগ ও এর সকল ইউনিটের নেতা কর্মীবৃন্দ উপস্থিৎ ছিলেন।

প্রস্তুতি সভায় এমপি খোকন বলেন, সকল দ্বিধা দ্বন্দ ভুলে সকলে ঐক্যবদ্ধভাবে আওয়ামী লীগের রাজনীতি করতে হবে। তিনি সকলের উদ্দেশ্যে বলেন, কোন ভাইয়ের রাজনীতি করা চলবেনা রাজনীতি করতে হবে জননেত্রী শেখ হাসিনার। শেখ হাসিনার বাইরে কোন রাজনীতিকে আওয়ামী লীগে জায়গা হবেনা।

এমপি সাহিদুজ্জামান খোকন বলেন, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবসে আপনারা সকলে দলে দলে গাংনীতে আসবেন এবং যথাযোগ্য মর্যাদায় তা পালন করবেন। প্রস্তুতি সভায় তিনি আসন্ন উপজেলা নির্বাচনের প্রসঙ্গ তুলে বলেন, আপনারা অনেকেই নমিনেশন ফর্ম তুলেছেন। বাংলাদেশ আওয়ামী লীগ একটি বড় দল এখানে একাধিক নেতা নমিনেশন তুলতেই পারেন। তবে মনে রাখতে হবে আমরা আওয়ামী লীগের লোক আমরা জননেত্রী শেখ হাসিনার নৌকা মার্কা প্রতীকের লোক। নৌকা যে নিয়ে আসবে আমরা সকলে মিলে তার ভোট করব এবং বিজয় ছিনিয়ে আনব। তিনি আরো বলেন, আমার শুনতে পারছি কেউ কেউ নৌকার বাইরে ভোট করবেন, আমি বলতে চাই নৌকার বাইরে আমার আওয়ামী লীগের একটি কর্মীও ভোট করবেনা।

আপনি যদি শেখ হাসিনার রাজনীতি করেন তবে আমি বলব আপনাকে অবশ্যই আওয়ামী লীগের নৌকা মার্কা প্রতীকের প্রার্থীকে ভোট দিয়ে তাকে জয়ী করাতে হবে। গাংনীর আওয়ামী লীগে কোন ভাইয়ের রাজনীতি চলবেনা। এ প্রসঙ্গে এমপি সাহিদুজ্জামান খোকন বলেন, আপনাদের এমপি খোকনের রাজনীতি করবেন তা হবেনা, আপনি অমুক ভাইয়ের রাজনীতি করবেন তা চলবেনা। রাজনীতি করতে হলে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার রাজনীতি করতে হবে তবেই আপনি প্রকৃত আওয়ামী লীগের লোক।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.