Templates by BIGtheme NET
Home / আইন-আদালত / গাংনীতে গৃহবধুকে নির্যাতন :: আদালতের নির্দেশে মামলা রেকর্ড করলো থানা

গাংনীতে গৃহবধুকে নির্যাতন :: আদালতের নির্দেশে মামলা রেকর্ড করলো থানা

মেহেরপুর নিউজ,১৭ মে:
মেহেরপুরের গাংনী উপজেলার ভোমরদহ গ্রামের এক গৃহবধুকে নির্যাতনের অভিযোগে হাউস আলী ও নজরুল ইসলাম নামের দুই যুবককে আসামি করে আদালতে মামলা দায়ের করা হয়েছে।
মঙ্গলবার বিকালে মেহেরপুরের নারী ও শিশু নির্যাতন ট্রাইবুনাল আদালতে অপহরন ও যৌন নির্যাতনের অভিযোগে মামলা টি দায়ের করেন তিনি। মামলার আসামীরা হলেন, ভোমরদহ গ্রামের হাউস আলীর ছেলে নজরুল ইসলাম নজু (২৮) ও একই গ্রামের মুন্নাফ আলীর ছেলে রকিবুল ইসলাম (৩০)।
গাংনী থানার ওসি আনোয়ার হোসেন জানান, নারী ও শিশু নির্যাতন ট্রাইবুনাল আদালতের বিচারক গাজিউর রহমান মামলা টি রেকর্ড করতে গাংনী থানা কে নির্দেশ দেন। সে মোতাবেক মামলা টি রেকর্ড করা হয়। মামলা নং ১৬ তাং ১৬/০৫/১৭ ইং।
মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি তদন্ত কাফরুজ্জামান জানান,ইতো মধ্যে মামলার তদন্ত শুরু হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। তদন্ত শেষে আদালতে চার্জশীট দাখিল করা হবে।
গৃহবধুর মামলা সূত্রে জানা গেছে, গত ২৮ এপ্রিল মধ্যে রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাড়ির পার্শে গেলে আগে থেকে ওৎ পেতে থাকা ধর্মচাকী গ্রামের হাউসের ছেলে নজরুল ইসলাম ও মুন্নাফ আলীর ছেলে রাকিবুল ইসলাম তার হাত, পা ও মুখ বেধে বাড়ির পাশে একটি বাঁশবাগানের মধ্যে নিয়ে গিয়ে তার শারীরিক নির্যাতন করে। এসময় তিনি চিৎকার করলে চাচী শাশুড়ী ঘটনাস্থল থেকে হাত পা বাধা অবস্থায় তাকে উদ্ধার করে। পরে এ ঘটনার বর্ননা দিয়ে গাংনী থানায় অভিযোগ করলেও মামলা না হওয়ার পরে আদালতে মামলা দায়ের করি। নির্যাতিতা গৃহবধু আরো জানান,আসামীরা প্রভাবশালী হওয়ার কারনে এ ঘটনার পর থেকে বিভিন্ন ভাবে হুমকী প্রদান করছে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.