Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / গাংনীতে চাঁদা না দেওয়ায় পুকুরে বিষ প্রয়োগে ১২ লক্ষাধিক টাকা মাছ নিধন

গাংনীতে চাঁদা না দেওয়ায় পুকুরে বিষ প্রয়োগে ১২ লক্ষাধিক টাকা মাছ নিধন

01মেহেরপুর নিউজ, ১০ সেপ্টেম্বর:
মেহেরপুরের গাংনী উপজেলার ষোলটাকা গ্রামে চাঁদার টাকা না পেয়ে আবদুল্লাহ নামের এক মাছ চাষীর পুকুরে বিষ প্রয়োগ করে অন্তত ১২ লক্ষাধিক টাকা মাছ নিধন করেছে সন্ত্রাসীরা । শুক্রবার রাতের কোন এক সময় এ বিষ প্রয়োগ করে সন্ত্রাসীরা।

চাঁদার টাকা না দিলে ওই পুকুর মালিককে হত্যা করা হবে বলে পুকুর পাড়ে একটি মোবাইল নং লেখা চিরুকুট রেখে যায় সন্ত্রাসীরা। পুকুর পাড়ে কয়েকটি বিষের বোতল পাওয়া গেছে। এ ঘটনায় ষোলটাকা গ্রামের অন্য মৎস্য চাষীদের মধ্যে চরম আতংক বিরাজ করছে। শনিবার দুপুরে মৎস্য চাষী আব্দুল্লাহ গাংনী থানায় এব্যাাপারে একটি অভিযোগ দায়ের করেছেন।

স্থানীয় ইউপি সদস্য কামাল হোসেন জানান, শনিবার সকালে স্থানীয় লোকজন আবদুল্লাহর পুকুরে মরামাছ ভাসতে দেখে তাদের খবর দেয়।
মৎস্য চাষী আব্দুল্লাহ জানান, ০১৭৫৪-০১৯১১৫ নং মোবাইল থেকে কিছুদিন যাবৎ ২ লক্ষ টাকা চাঁদা দাবি করে আসছিল সন্ত্রাসীরা। চাঁদার টাকা না দেওয়ায় তার পুকুরে বিষ প্রয়োগ করে অন্তত ১২ লক্ষাধিক টাকার মাছ নিধন করা হয়েছে। তিনি আরো জানান, সন্ত্রাসীরা শনিবার সকালেও মোবাইল ফোনে মাধ্যমে ৫০ হাজার টাকা দাবি করেছে না দিলে পরিবারের সদস্যদের মেরে ফেলার হুমকি সহ তার অন্য পুকুরেও বিষ প্রয়েগ করা হবে বলে হুমকী দিয়েছে।

এ ব্যাপারে গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, সন্ত্রাসী চক্র’র রেখে যাওয়া মোবাইল নম্বর সনাক্তের কাজ চলছে। যে কোন সময় সন্ত্রাসীরা গ্রেফতার হবে বলে তিনি জানান।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.