Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / গাংনীতে জাতীয় শোক দিবস পালিত

গাংনীতে জাতীয় শোক দিবস পালিত

16মেহেরপুর নিউজ, ১৫ আগষ্ট:
যথাযোগ্য মর্যাদায় ও বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।
সোমবার কালো ব্যাচ ধারণ, পতাকা উত্তোলন, শোক র‌্যালী ও আলোচনা এবং কাঙ্গালী ভোজের মধ্যে দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী পালিত হয়।
দিনের শুরুতে গাংনী উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা শহীদ মিনারে বঙ্গবন্ধুর প্রতিকৃতি পুস্পমাল্য অর্পণ করা হয়। পুস্পমাল্য অর্পন করেন মেহেরপুর-২ (গাংনী) আসনের সংসদ সদস্য মকবুল হোসেন, উপজেলা নির্বাহী অফিসার আরিফ উজ-জামানসহ বিভিন্ন শ্যেনী পেশার মানুষ। এসময় উপস্থিত ছিলেন, গাংনী থানার ওসি আনোয়ার হোসেনসহ সরকারী দপ্তরের কর্মকর্তা কর্মচারীরা।
এদিকে গাংনী উপজেলা আ.লীগের শোক দিবস উপলক্ষে সকালে পতাকা উত্তোলন, শোক র‌্যালি ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্প মাল্য অর্পন করা হয়। মেহেরপুর জেলা আ.লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক পুস্পমাল্য অর্পণ করেন। এসময় উপস্থিত ছিলেন, গাংনী উপজেলা আ.লীগের সভাপতি সাহিদুজ্জামান খোকন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, গাংনী পৌরসভার মেয়র ও জেলা যুবলীগের সদস্য আশরাফুল ইসলাম, পৌর আ.লীগের সভাপতি সানোয়ার হোসেন বাবলু, সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবুসহ দলের নেতা-কর্মীরা।
পরে গাংনী উপজেলা হলরুম মিলনায়তনে গাংনী উপজেলা আ.লীগের সভাপতি সাহিদুজ্জামান খোকনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আ.লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক। এসময় গাংনী উপজেলার বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠান নেতৃবৃন্দ সেখানে উপস্থিত ছিলেন

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.