Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / গাংনীতে দুর্নীতি বিরোধী মত বিনিময় সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

গাংনীতে দুর্নীতি বিরোধী মত বিনিময় সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

মেহেরপুর নিউজ, ০৬ জুন:

‘দেশ প্রেমের শপথ নিন, দুর্নীতিকে বিদায় দিন’ এই শ্লোগানকে সামনে নিয়ে গাংনীতে দুর্নীতি বিরোধী মত বিনিময় সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গাংনী উপজেলা প্রশাসন ও দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে সরকারী কর্মকর্তা- কর্মচারী,সুশীল সমাজের ব্যক্তিত্ব, শিক্ষা প্রতিষ্ঠান প্রধান,এনজিও প্রতিনিধি,সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সম্মানে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সন্ধ্যার সময় গাংনী উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত ইফতার মাহফিলে আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন। গাংনী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও সন্ধানী সংস্থার নির্বাহী পরিচালক আবু জাফরের সভাপতিত্বে মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গাংনী উপজেলা নির্বাহী অফিসার বিষ্ণুপদ পাল। বক্তারা বলেন,আমরা কেউ দুর্নীতির বাইরে না। আমরা প্রত্যেকে দুর্নীতির জ্বালে জড়িয়ে পড়েছি। পরিবার, সমাজ তথা দেশের সর্বক্ষেত্রে দুর্নীতিতে গ্রাস করেছে। দেশপ্রেম, দেশের প্রতি আনুগত্য, নৈতিক শিক্ষা ও ধর্মীয় অনুশাসনই দুর্নীতি থেকে আমাদের রক্ষা করতে পারে। দুর্নীতি প্রতিরোধ না করতে পারলে আমাদের ভবিষ্যৎ প্রজন্ম সুন্দর দেশ গড়তে পারবে না। তাই আমাদের দুর্নীতি প্রতিরোধে এগিয়ে আসতে হবে।

গাংনী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক কামরুল হাসান বিপ্লবের সঞ্চালনায় ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, গাংনী থানার ওসি তদন্ত সাজেদুল ইসলাম, গাংনী মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ খোরশেদ আলী, অধ্যাপক আঃ রশিদ, গাংনী পাইলট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আফজাল হোসেন, গাংনী সরকারী বালিকা উচ্চ বিদ্যালযের প্রধান শিক্ষক আশরাফুজ্জামান লালু প্রমুখ। দোয়া মাহফিল পরিচালনা করেন, গাংনী উপজেলা পরিষদ জামে মসজিদ-এর পেশ ঈমাম হাফেজ মাওলানা ইলিয়াস হোসেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.