Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / গাংনীতে নদীতে ডুবে ২ শিশুর মৃত্যু

গাংনীতে নদীতে ডুবে ২ শিশুর মৃত্যু

মেহেরপুর নিউজ, ২২ অক্টোবর:
মেহেরপুরের গাংনীর মাথাভাঙ্গা নদীতে ডুবে তৃপ্তি খাতুন ও নসুরাত নামের সাড়ে তিন বছর বয়সী দুই শিশুর মৃত্যু হয়েছে।
সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার ষোলটাকা ইউনিয়নের ভোলাডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলো- একই উপজেলার ভোলাডাঙ্গা গ্রামের মাছ ব্যবসায়ী আরিফ হোসেনের মেয়ে তৃপ্তি খাতুন এবং একই গ্রামের অনিক ইসলামের মেয়ে নুসরাত।
নিহত তৃপ্তির পিতা আরিফ হোসেন জানান, প্রতিবেশি নুসরাতের সাথে বাড়ির পাশে মাথাভাঙ্গা নদীর পাড়ে খেলা খেলছিলো। অনেকক্ষন যাবৎ তাদের খোঁজ খবর না পেয়ে বিভিন্ন স্থানে সন্ধান করলেও পাওয়া যায় না। পরে মাথাভাঙ্গা নদীতে অনেকক্ষন তল্লাশি চালানোর পর তাদের লাশ উদ্ধার করে স্থানীয়রা। এদিকে খবর পেয়ে মেহেরপুর ফায়ার সার্ভিস স্টেশন থেকে একটি ইউনিট ঘটনাস্থলে পৌছানোর আগেই স্থানীয়রা লাশ উদ্ধার করে।
স্থানীয়রা ধারনা করছেন, নদীর পাড়ে খেলা করার সময় তাদের খেলনা নদীতে পড়ে গেলে সেটা উঠাতে গিয়ে হয়তো এ মর্মান্তিক ঘটনা ঘটেছে।
মেহেরপুর ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার শেখ জাহিদুর রহমান জানান, এ ঘটনা শোনার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করি। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে মাথাভাঙ্গা নদীর পাড়ে খেলা খেলা অবস্থায় অসাবধনতা বসত নদীতে পড়ে যায়। এরপরই তাদের মৃত্যু হয়। ষোলটাকা ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি জানান, নুসরাত ও তৃপ্তির সন্ধানে প্রায় আধাঘন্টা মাথাভাঙ্গা নদীতে তল্লাশী করা হয়। পরে তাদের লাশ পাওয়া যায়। শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে তিনি সকলকে সন্তানদের প্রতি সচেতন হওয়ার আহবান জানান।
গাংনী থানার ওসি তদন্ত সাজেদুল ইসলাম জানান, বিষয়টি অবগত হওয়ার পর পুলিশ পাঠানো হয়েছে।
গাংনী উপজেলা নির্বাহী অফিসার অফিসার বিন্সুপদ পাল জানান,পানিতে ডুবে বা অনাকাংক্ষিত মৃত্যু কোনটায় কাম্য নয়। তবে এ ব্যপারে সকলকে সচেতনা অবল¤^ল করতে হবে। সচেতনার বিষয়ে এলাকায় সরকারী ভাবে প্রচার প্রচারনা করা হবে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.