Templates by BIGtheme NET
Home / আইন-আদালত / গাংনীতে পিতলের মূর্তি সহ স্বঘোষীত জ্বীনের বাদশা গ্রেফতার

গাংনীতে পিতলের মূর্তি সহ স্বঘোষীত জ্বীনের বাদশা গ্রেফতার

OLYMPUS DIGITAL CAMERA

OLYMPUS DIGITAL CAMERA

মেহেরপুর নিউজ,১১ আগষ্ট:
মেহেরপুরের গাংনী থেকে মূর্তিসহ ফজলু হোসেন (৫০) নামের এক স্বঘোষীত জ্বীনের বাদশা কে আটক করেছে পুলিশ।
বুধবার সন্ধ্যার দিকে গাংনী হাসপাতাল চত্তরে অভিযান চালিয়ে এসআই মনিরুজ্জামান ও এএসআই তরিকুল ইসলাম একটি মুর্তি সহ তাকে আটক করে।
আটক ফজলু হোসেন গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার কমল নারায়নপুর গ্রামের কাজেম আলীর ছেলে। সে নিজেকে জ্বীনের বাদশা পরিচয় দিয়ে মানুষের কাছে থেকে টাকা আদায় করতো।
গাংনী উপজেলার রুয়েরকান্দি গ্রামের মনছুর আলীর স্ত্রী ভুক্তভোগী জরিনা খাতুন জানান, মোবাইল ফোনের মাধ্যমে (০১৭০৮-৮৮৪৫৮৫) ফজলু হোসেন নিজেকে জ্বীনের বাদশা পরিচয় দিয়ে গত কয়েকদিন যাবৎ তার কাছে বেশ কিছু টাকা দাবি করে আসছিল। দাবিকৃত টাকা না দিলে প্রবাসী ছেলে ও জামাতার ক্ষতি হবে বলে ভয় দেখায়। সেভয়ে ইতিমধ্যে বিকাশের মাধ্যমে ফজলু কে ১ হাজার ৫০ টাকা দেন তিনি। বুধবার সন্ধ্যায় আরো ১৭ হাজার টাকা নিতে আসলে স্থানীদের সহায়তায় তাকে পুলিশে সোর্পদ করা হয়।
গাংনী থানার এএসআই তরিকুল ইসলাম জানান, গ্রেফতারকৃত ফজলু কে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ইতো মধ্যে তার কয়েকজন সহযোগীর নাম প্রকাশ করেছে। তার বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক আদালতে সোপর্দ করা হবে। তিনি আরো জানান, উদ্ধারকৃত মূর্তি টি প্রাথমিক ভাবে পিতলের বলে ধারনা করা হচ্ছে। মূর্তিটির ওজন প্রায় ৭শ গ্রাম।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.