Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / গাংনীতে পুলিশ হেফাজতে আসামীর মৃত্যু

গাংনীতে পুলিশ হেফাজতে আসামীর মৃত্যু

মেহেরপুর নিউজ, ১৭ এপ্রিল:
মেহেরপুরে গাংনী থানা পুলিশ হেফাজতে থাকা জহিরুল ইসলাম (৪০) নামের এক মাদক মামলার আসামীর মৃত্যু হয়েছে।
রবিবার সকাল সাড়ে আট টার দিকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়। জহিরুল ইসলাম গাংনীর ধলা গ্রামের জমির আলীর ছেলে। শনিবার বিকেলে ৪৫ পুরিয়া হেরোইনসহ তাকে গ্রেফতার করে পুলিশ।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকরাম হোসেন জানান, জহিরুলের বাড়িতে হেরোইন আছে মর্মে অভিযান চালিয়ে স্থানীয় ধলা ক্যাম্পের একটি টীম তাকে ৪৫ পুরিয়া হেরোইনসহ আটক করে। রাতে থানা হাজত খানায় একজন আসামীর সাথে রাখা হয়। ভোর ৬ টার দিকে সে অসুস্থ হয়ে পড়লে এসআই নাসির ও সঙ্গীয় ফোর্স তাকে প্রথমে গাংনী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তার এমকে রেজা উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করেন। সকাল সাড়ে আটটার দিকে চিকিৎসাধীন অবস্থায় জহিরুলের মৃত্যু হয়।
জহিরুলের ভাই মহিরুল ইসলাম জানান, জহিরুল বেশ কিছু দিন যাবত শ্বাস কষ্টে ভুগছিলেন। মাদক মামলায় তাদের বাবা জমির উদ্দিনের ৩২ বছর কারাদন্ড হয়। তারও কারাদন্ড হতে পারে এ আতঙ্কে সে অসুস্থ হয়ে পড়তে পারে। আর এ কারণে হয়তো মৃত্যু হয়েছে। তবে পরিবারের পক্ষ থেকে আর কোনো অভিযোগ তারা করেননি।
কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালের আবাসিক মেডিক্যাল কর্মকর্তা ডা. তাপস কুমার সরকার বলেন, জহিরুলকে গাংনী থানা পুলিশ সকাল ৮টা ১০ মিনিটে ভর্তি করেন। তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া শুরু করলে সাড়ে ৮টার দিকে সে মারা যায়। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে শ্বাসকষ্ট রোগে তার মৃত্যু হয়েছে। একজন নির্বাহী ম্যাজিষ্ট্রেটের সামনে লাশের সুরত হাল রিপোর্ট নিয়েছে পুলিশ। তবে ময়নাতদন্ত শেষে আসল সঠিক ধারণা পাওয়া যাবে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.