Templates by BIGtheme NET
Home / বিশেষ প্রতিবেদন / মেহেরপুরের গাংনীর জোড়পুকুরিয়া গ্রামে জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে ইউনিয়ন বিএনপি নেতা রিয়াজ মাষ্টারকে কুপিয়েছে আওয়ামীলীগ সন্ত্রাসীরা

মেহেরপুরের গাংনীর জোড়পুকুরিয়া গ্রামে জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে ইউনিয়ন বিএনপি নেতা রিয়াজ মাষ্টারকে কুপিয়েছে আওয়ামীলীগ সন্ত্রাসীরা

মেহেরপুর নিউজ ২৪ ডট কম(১৪এপ্রিল) গাংনী:মেহেরপুরের গাংনী উপজেলার জোড়পুকুরিয়া গ্রামে জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের অবসর প্রাপ্ত শিক্ষক ও ইউনিয়ন বিএনপি নেতা রিয়াজউর্দ্দীন মাষ্টার(৬০) কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে জোরপূর্বক জমি দখলদার স্থানীয় আওয়ামীলীগ সন্ত্রাসীরা। হামলাকারীরা তার বাম হাতের শিরা কেঁটেছে এবং কুপিয়েছে দু’পায়ের হাটুতে। বর্তমানে তিনি কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
হাসপাতালে কর্তব্যরত ডাক্তার মোবাইল ফোনে মেহেরপুর নিউজ কে বলেন,রোগীর বয়স অনেক বেশি। আঘাতের কারনে শরীর থেকে অনেক রক্ত বের হয়ে গেছে। রোগীর অবস্থা আশংকাজনক। অবস্থা আরোও খারাপের দিকে গেলে রাতে তাকে ঢাকায় রেফার করা হবে।
রিয়াজ মাষ্টারের পরিবার বলছে,আওয়ামীলীগ সন্ত্রাসী বিস্কুটের নেতৃত্বে একদল সন্ত্রাসী রিয়াজ মাষ্টারের ওপর অন্যায়ভাবে হামলা চালায়।
গ্রামবাসী সূত্রে জানা যায়,আজ ১৪ এপ্রিল বেলা ১১ টার দিকে মেহেরপুর জেলার গাংনী উপজেলার জোড়পুকুরিয়া মাঝের পাড়ায় নিজ বাড়ির সামনের মাচায় অবসর প্রাপ্ত শিক্ষক ও ইউনিয়ন বিএনপি নেতা রিয়াজউর্দ্দীন মাষ্টার(৬০) শুয়ে ছিলেন। এসময় জোরপূর্বক কয়েকজন জমির দখলকারী ও স্থানীয় আওয়ামীলীগ নেতা বিস্কুটের নেতৃত্বে কয়েকজন লোক এসে রিয়াজ মাষ্টার কে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে প্রকাশ্যে চলে যায়। রক্তাক্ত অবস্থায় লোকজন তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়।
ঘটনার জের হিসেবে জানা যায়,আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর একই গ্রামের আওয়ামীলীগ নেতা বিস্কুট রিয়াজ মাষ্টারের পৈতৃক জমি ৫ বিঘা জমি জবর দখল করে গমের চাষ করে। রিয়াজ মাষ্টার গম না কেঁটে জমি দখল পাওয়ার জন্য আদালতে মামলা করলে দু’পক্ষের মধ্যে সমাঝোতা হয়। সমাঝোতা মোতাবেক গম কাঁটার পর আধাআধি ভাগ হওয়ার কথা থাকলেও বিস্কুট তাকে না জানিয়ে সম্পূর্ণ গম কেঁটে নেয়। এরপর রিয়াজ মাষ্টার পুনরায় গত কযেকদিন আগে আদালতে ফের মামলা করে। আর এই মামলার জের ধরে এ হামলা চালানো হয়েছে বলে জানা গেছে।
পুলিশ বলছে,জমিজমা বিরোধের জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে। এখনও কেউ মামলা করতে আসেনি। মামলা হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
রিয়াজ মাষ্টারের পরিবারের পক্ষ থেকে মেহেরপুর নিউজ কে জানানো হয়েছে,মামলার এজাহার লেখা শেষ হয়েছে। নিহতের ছোট ভাই বাদী হয়ে এ মামলা দায়ের করবে। প্রথমে থানায় মামলা করতে যাবো। যদি থানা মামলা নিতে রাজি না হয় তাহলে আদালতে মামলা করবো।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful