Templates by BIGtheme NET
Home / জাতীয় ও আন্তর্জাতিক / গাংনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১।। আহত ৪

গাংনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১।। আহত ৪

মেহেরপুর নিউজ, ১৯ ফেব্রুয়ারি:
মেহেরপুরের গাংনীতে ইটভাটার মাটি বোঝাই শ্যালোইঞ্জিন চালিত অবৈধ যানের ধাক্কায় সালেহা খাতুন (৪০) নামের এক নারী নিহত হয়েছেন। আহত হয়েছেন সালেহার স্বামী নজরুল ইসলাম (৪৫)। সোমবার সন্ধ্যারাতে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের শুকুরকান্দি গোরস্থানের সামনে এ ঘটনা ঘটে।
হতাহতদের বাড়ি গাংনী উপজেলার ছাতিয়ান গ্রামে।
স্থানীয় সূত্রে জানা গেছে, নজরুল ইসলাম তার স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলযোগে খলিশাকুন্ডি বাজার থেকে বাড়ি ফিরছিলেন। ঘটনাস্থলে পৌঁছালে মোটরসাইকেলের চেইন পড়ে যায়। রাস্তার পাশে মোটরসাইকেলের চেইন তোলার চেষ্টা করছিলেন নজরুল। এসময় মাটি বোঝাই একটি অবৈধ যান তাদেরকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে স্বামী-স্ত্রী দুজনই গুরুতর আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। পথিমধ্যে সালেহার মৃত্যু হয়। নজরুলকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সালেহার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্র নাথ সরকার বলেন, দুর্ঘটনার জন্য দায়ী অবৈধ যানটি স্থানীয়রা আটক করেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে নিহতের পরিবারের অভিযোগ নিয়ে অবৈধ যান ও চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
এর আগে দুপুর বারোটার দিকে একই উপজেলার জোড়পুকুরিয়া বাজারের অদুরে আলগামনের চাকা খুলে উল্টে গেলে নারী পুরুষ সহ ৪ জন আহত হয়েছে। আহতরা হলো করমদী গ্রামের মৃত আফজাল এর ছেলে মুসা (৫৫), হাড়াভাঙ্গা গ্রামের মৃত জহুর মন্ডলের ছেলে আফছার আলি, ঝোড়াঘাট গ্রামের হারুন রশীদ ও তার স্ত্রী রাশেদা খাতুন (৩৬)। প্রত্যক্ষদর্শী ও আহত সুত্রে জানা যায়, বামন্দী থেকে তারা আলগামন যোগে গাংনীর দিকে আসছিল। জোড়পুকুর নামক স্থানে পৌছলে আলগামনের চাকা খুলে গেলে এ দূর্ঘটনার ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে গাংনী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.