Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / গাংনীতে বন্ধুর বাবার পিটুনিতে হাসপাতালের বেডে চতুর্থ শ্রেণীর এক ছাত্র

গাংনীতে বন্ধুর বাবার পিটুনিতে হাসপাতালের বেডে চতুর্থ শ্রেণীর এক ছাত্র

মেহেরপুর নিউজ,১২ এপ্রিল:
বন্ধুর বাবার পিটুনির শিকার হয়ে হাসপাতালের বেডে কাতরাচ্ছে শহিদুল ইসলাম (১০) নামের চতুর্থ শ্রেণীর এক ছাত্র। বর্তমানে সে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
বুধবার দুপুরে মেহেরপুরের গাংনী উপজেলার হিন্দা সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে শিতেন হোসেন নামের এক পাষন্ড এ ঘটনা ঘটায়। আহত স্কুল ছাত্র শহিদুল ইসলাম হিন্দা গ্রামের মৃত বাবলু মিয়ার ছেলে।
আহত স্কুল ছাত্র শহিদুল ইসলাম জানায়, শিতেন হোসেনের ছেলে সাগর তার সহপাঠি। একসাথে দুজন স্কুলে খেলাধুলা করছিলাম। খেলাধুলার এক পর্যায় দুজনের মধ্যে কথাকাটাকাটি হয়। এ ঘটনা শুনতে পেওে সাগরের বাবা শিতেন আমাকে মারধর করে। আমার বাবা বেঁচে নেই। বাবা থাকলে হয়তো আমাকে মারতে পারতোনা বলে কেঁদে ফেলে শিশু শহিদুল।
শহিদুলের মা লাল ভানু জানান, শহিদুলের বাবা মারা যাওয়ার পর থেকে অনেক কষ্ট করে তাকে লেখাপড়ার জন্য স্কুলে পাঠিয়েছি। অভাব অনটনের কারনে কখনো কখনো ছেলে না খেয়েও স্কুলে যায়। ঠিকমত বই খাতা ও পোশাক দিতে পারিনি। আমার এতিম ছেলে কে শিতেন পিটিয়ে হাসপাতালে পাঠিয়েছে। আমি শিতেনের বিচার চাই।
হিন্দা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা জানান, একজন অভিভাবক হিসেবে শিতেন শিশু শহিদুলের উপর নির্যাতন করে অন্যায় করেছে। এ ঘটনায় বিচারের জন্য ব্যবস্থাপনা কমিটির বৈঠক ডাকা হয়েছে সেখানেই পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, শিশু শহিদুল ইসলাম যে নির্যাতন করেছে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।
এদিকে, অভিযুক্ত শিতেনের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.