Templates by BIGtheme NET
Home / নির্বাচন / গাংনীতে বিদ্রোহী প্রার্থী মজিরুলের নির্বাচনী গণসংযোগে বাঁধা দেওয়ার অভিযোগ

গাংনীতে বিদ্রোহী প্রার্থী মজিরুলের নির্বাচনী গণসংযোগে বাঁধা দেওয়ার অভিযোগ

মেহেরপুর নিউজ, ০৯ মার্চ:
মেহেরপুরের গাংনী উপজেলা নির্বাচনে চেয়ারম্যা্ন প্রার্থী মজিরুল ইসলামের নির্বাচনী গণসংযোগে বাঁধা দেওয়ার অভিযোগ উঠেছে।
চেয়ারম্যান প্রার্থী মজিরুল ইসলাম উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সাবেক সদস্য মজিরুল ইসলাম। তিনি আওয়ামীলীূগের বিদ্রোহী প্রার্থী।
সাংবাদিকদের কাছে তিনি অভিযোগ করে জানান, শনিবার বেলা ১১টার দিকে উপজেলার রাইপুর ইউনিয়নের মড়কা গ্রামে গণসংযোগ করতে গেলে সাবেক ছাত্রলীগ নেতা ইসমাইল হোসেন সহ তার সহযোগিরা বাঁধা দেয়। যারা বাঁধা দিয়েছে তারা সকলে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক এর কর্মী সমর্থক বলে দাবি করেন মজিরুল ইসলাম।
অভিযোগের বিষয়ে জানতে চাইলে নৌকা প্রার্থী এম এ খালেক বলেন, জননেত্রী শেখ হাসিনার বাংলাদেশে গনতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছে এখানে সকলে তার প্রচার প্রচারণা চালাতে পারে এখানে কাউকে বাঁধা দেওয়ার কথা নয়। তবে আমি যতদুর জানি মজিরুল ইসলাম জনরোষের শিকার হয়েছেন। কারণ হিসেবে তিনি বলেন, সে যখন দলের মনোনয়ন চাই সে সময় কেন্দ্রে হলফ করে এসেছে মনোনয়ন না পেলেও তিনি দলের বিরুদ্ধে অবস্থান নেবেননা। কিন্তু মজিরুল ইসলাম মনোনয়ন না পেয়ে দলের বিরুদ্ধে ভোট করছেন এটা হয়তো এলাকার জনগণ মেনে নেয়নি। এ কারণে জনগন বাঁধা দিতে পারে। তবে আমার কোন সমর্থক তাকে বাঁধা দেয়নি- আমার ব্যাপক জনসমর্থন দেখে হতাশ হয়ে সে এ ঘটনাকে মিথ্যাভাবে সকলের সামনে উপস্থাপন করে ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা করছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন ছাত্র নেতা ইসমাইল হোসেন তাকে বাঁধা দেয়নি বরং উত্তেজিত জনতাকে ফিরিয়ে দিয়েছে।
এদিকে যুবলীগ নেতা চেয়ারম্যান প্রার্থী মজিরুল ইসলাম রাইপুর ইউনিয়নের এলাঙ্গী গ্রামে গণসংযোগ কালে বলেন, আমি জননেত্রী শেখ হাসিনার আদর্শে রাজনীতি করি, জনগণকে আমি আমার রাজনৈতিক জীবনে সব সময় সেবা করে এসেছি। আমার জনগণ আমাকে চেনে জানে যত বাঁধায় আসুক জনগন সবধরণের বাঁধা উপেক্ষা করে আমাকে ভোট দিয়ে এবারের উপজেলা নির্বাচনে বিপুল ভোটে জয়ী করবে। তিনি এলাকার জনগণকে শান্ত থাকার অনুরোধ করেছেন তিনি বলেছেন জনগনের ইচ্ছার বিরুদ্ধে গিয়ে কেউ কখনো জয়ী হতে পারেনা, আমার সাথে আমার জনগণের ভালবাসা আছে আমার জনগণই আমাকে জয়ী করবে বলে তিনি আশা ব্যাক্ত করেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.