Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / গাংনীতে যুবলীগের হামলায় বিএনপির ইফতার মাহফিল পন্ড

গাংনীতে যুবলীগের হামলায় বিএনপির ইফতার মাহফিল পন্ড

মেহেরপুর নিউজ,৩০ মে:
মেহেরপুরের গাংনীতে জিয়াউর রহমানের শাহাদৎ বার্ষিকী উপলক্ষে আয়োজিত বিএনপির ইফতার মাহফিলে হামলা চালিয়েছে যুবলীগের কর্মীরা।
মঙ্গলবার সন্ধ্যার দিকে গাংনী উপজেলা বিএনপির কার্যালয়ে এ হামলার ঘটনা ঘটে। এসময় অতর্কিত হামলা চালিয়ে আসবাব পত্র ভাংচুর করে ইফতার মাহফিল পন্ড করে দেয়। হামলায় পৌর বিএনপির সাবেক সভাপতি ইনসারুল হকসহ অন্তত ৫ জন আহত হয়েছে।
পরে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছালে হামলাকারীরা পালিয়ে যায়। তবে পুলিশ এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি।
জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী ভুট্রো বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের শাহাদৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও ইফতার মাহফিল করা হয়। শান্তিপর্নভাবে আমাদের ইফতার মাহফিল প্রায় শেষ হচ্ছিল। এমন সময় যুবলীগ কর্মী মোতালেব, রফিক, জসিম ও ফরিদের নেতৃত্বে ৮/১০ জনের একটি ক্যাডার বাহিনী এসে অতর্কিত হামলা চালায়। আমরা এ হামলার তিব্র নিন্দাসহ হামলাকারীদের আটক করে তাদের বিচারের আওতায় আনার দাবি জানাচ্ছি।
মেহেরপুর জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি জাভেদ মাসুদ মিল্টন জানান, যুবলীগ কর্মীরা হামলা চালিয়ে মিলাদ মাহফিল পন্ড করেছে। এসময় বেশ কিছু চেয়ার ও আসবাব পত্র ভাঙচুর করেছে। এ ধরণের ফ্যাসিবাদি হামলার তী্ব্র নিন্দা জানান তিনি।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.