Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / গাংনীতে সাবেক প্যানেল মেয়রের ভাইকে কুপিয়ে হত্যা

গাংনীতে সাবেক প্যানেল মেয়রের ভাইকে কুপিয়ে হত্যা

gangni-dead-picমেহেরপুর নিউজ, ০৩ অক্টোবর:
মেহেরপুরের গাংনীতে পূর্ব শত্রুতার জের ধরে আবুল খয়ের (৩৫) নামের একজনকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। রবিবার রাত ৯ টার দিকে এ ঘটনা ঘটে।
আহত আবুল খয়ের থানাপাড়ার করিম মালিথার ছেলে ও গাংনী পৌরসভার সাবেক প্যানেল মেয়র বিএনপি নেতা ইনসারুল হক ইন্সুর বড় ভাই । সে যুবদলের রাজনীতির সাথে জড়িত ছিল।
স্থানীয়রা জানান, গাংনী বাজার থেকে মটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে বাড়ির নিকট পৌছালে আগে থেকে ওৎ পেতে থাকা একদল সন্ত্রাসী অাবুল খয়েরের উপর হামলা চালায়। হামলায় মটরসাইকেল থেকে আবুল খায়ের পড়ে গেলে তাকে ধারালো অস্ত্র দিয়ে মাথা ও শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে আহত করে। এসময় তার ব্যবহৃত মটরসাইকেলটিকে ভাংচুর করে তারা।
khoyer-pic-gangniস্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে গাংনী হাসপাতালে ভর্তি করে। তার অবস্থা আশংকা জনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। সেখানেও তার অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
নিহতে বড় ভাই ইন্সারুল হক অভিযোগ করে জানান, এলাকার চিহ্নিত সত্রাসী ওলিপাড়ার আকসারের ছেলে রিপন ও ইসলামের ছেলে আকছারের নেতৃত্বে তাদের ক্যাডার বাহিনী তার ভাইয়ের উপর হামলা করে।
তিনি আরো জানান, এর আগে তার মালিকানাধীন ইটের ভাটায় বিভিন্ন সময় চাঁদা দাবি করে আসছিল এই হামলাকারীরা। চাঁদার টাকা না দেওয়ায় প্রতিনিয়ত তারা প্রাননাশের হুমকিও দিত। এসব ঘটনার জের ধরে তার ভাইয়ের উপর হামলার ঘটনা ঘটে।
এ ব্যাপারে গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, পূর্ব বিরোধের জের ধরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটতে পারে। হামলার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.