Templates by BIGtheme NET
Home / রাজনীতি / গাংনীর খাসমথুরাপুর গ্রামে আগুনে পুড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানের নগদ টাকা ও চাউল বিতরণ

গাংনীর খাসমথুরাপুর গ্রামে আগুনে পুড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানের নগদ টাকা ও চাউল বিতরণ

মেহেরপুর নিউজ ২৪ ডট কম, ১০মার্চ:
মেহেরপুরের গাংনী উপজেলার খাস মহল মথুরাপর ও রামদেবপুর গ্রামে অগ্নিকান্ডে সর্বস্ব হারনো ১৩ টি পরিবার মাঝে নগদ টাকা ও চাউল বিতরণ করেছেন বিএনপি নেতা ও গাংনী উপজেলার নর্বনির্বাচিত চেয়ারম্যান মোরাদ আলী।
সোমবার সকাল ১০ টার দিকে খাস মথুরাপুর গ্রামে আগুনে ক্ষতিগ্রস্ত পরিবার গুলোর মাঝে চেয়ারম্যান মোরাদ আলী আস্মিকভাবে হাজির হয়ে প্রতিটি পরিবারের মাঝে ২ হাজার টাকা ও ১২ কেজি করে চাউল বিতরণ করেন।
এসময় তেতুঁলবাড়িয়া ইউনিয়ন বিএনপির সভাপতি এএসএম সায়েম পল্টু, সাধারণ সম্পাদক মামুন আর রশিদ, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দাল হক, বিএনপি নেতা সুলেরী আলভী আবুল কালাম , মকলেচুর রহমান,যুবদল নেতা জাহাঙ্গীর হোসেন উপস্থিত ছিলেন।
উলে­খ্য, রবিবার সন্ধ্যায় খাসমথুরাপুর গ্রামে চুলার আগুনে অগ্নিকান্ডে ১৩ টি পরিবারের প্রায় ২০ টি বসত ঘর পুড়ে ভস্মিভূত হয়েছে। তাদের বসত বাড়ি পোড়ার পাশাপাশি ঘরে থাকা প্রয়োজনীয় জিনিসপত্র ও ধান চাউল সহ খাবার জিনিস পড়ে যায়। এর আগে রামদেবপুর গ্রামে চুলার আগুনে পুড়ে যায় ৪ টি পরিবারের বসতবাড়ি।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful