Templates by BIGtheme NET
Home / জাতীয় ও আন্তর্জাতিক / গাংনীর খাসমহল গ্রাম এখন পুরুষ শুণ্য।। হামলা ও লুটপাটের ভয়ে মালামাল সহ গবাদী পশু সরিয়ে নিচ্ছে বিএনপি সমর্থকরা

গাংনীর খাসমহল গ্রাম এখন পুরুষ শুণ্য।। হামলা ও লুটপাটের ভয়ে মালামাল সহ গবাদী পশু সরিয়ে নিচ্ছে বিএনপি সমর্থকরা

আপডেট

clush-03জুলফিকার আলী কানন,মেহেরপুর নিউজ ২৪ ডট কম,১৬ মেঃ
খাসমহল গ্রাম এখন বিএনপি শুণ্য হয়ে পড়েছে। সকাল থেকে বিএনপি সমর্থক পুরুষরা বাড়ি ছাড়া হলেও দুপুর পর্যন্ত নারী সদস্যরা তাদের নিজ বাড়িতে অবস্থান করছিল। দুপুরের পর থেকে আবার নতুন করে হামলা ও লুটপাটের ভয়ে বিএনপি সমর্থকরা তাদের বাড়ি ঘরের মালামাল সরিয়ে নিচ্ছেন। পালিয়ে যাচ্ছেন নিকট কোন আত্মীয় স্বজনের বাড়ি বা দুরে কোথাও।
clush-1শুক্রবার সকালে পূর্ব শত্রুতার জের ধরে ঘন্টা ব্যাপি আওয়ামীলীগ ও বিএনপি সমর্থকদের মধ্যে সংঘর্ষ, ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনার পর থেকে বিএনপি সমর্থিত লোকজনের বাড়ি ঘর, ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাঙচুর ও লুটপাট করা ছাড়াও বোমা হামলা চালায়। এ ঘটনায় বিএনপি সমর্থিত নারী সহ ৬ জন আহত হয়েছেন।
clush-05খাসমহল গ্রামের বিএনপি নেতা পল্টু, সাজু, হান্নান সহ একাধিক বিএনপি কর্মী অভিযোগ করে বলেন, আওয়ামীলীগ নেতা ইকরাম হোসেন, তার ছেলে সোহেল রানা ক্যাডার হামিদের নেতৃত্বে বিএনপি সমর্থকদের বাড়ি বাড়ি গিয়ে হুমকী-ধামকীসহ নানা ভয়ভীতি প্রদর্শণ করছে।
বিএনপি সমর্থক আব্দুল খালেক খাঁ’র ছেলে তপন, মনিরুল ইসলাম,স্বপন, দীন মহাম্মদের ছেলে হুসাইন আহম্মেদ, আব্দুল মন্ডলের ছেলে ফজিল, হাফিজ জানান, আওয়ামীলীগ সমর্থকদের হামলার ভয়ে আমাদের বাড়ির গবাদী পশু, বাড়ির মালামালসহ সরিয়ে নিয়ে বাড়ি থেকে চলে যাচ্ছি। ইকরাম মেম্বর ও তার ছেলে সোহেল রানা এলাকায় ভয়ভীতি দেখিয়ে আতংক সৃষ্টি করে ফেলেছে বলে তারা অভিযোগ করেন।
clush-06 clush-02এদিকে ইকরাম মেম্বরের ছেলে সোহেল রানা জানান, বিএনপি সমর্থকদের ভয়ভীতি বা কোন ধরনের হামলার ভয় দেখানো হচ্ছেনা। তারা আমাদের নামে লুটপাটের মামলা করার জন্য তাদের বাড়ি ঘরের মালামাল সরিয়ে নিচ্ছেন।
মেহেরপুর জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি আমজাদ হোসেন এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বলেন, বোমা হামলা ও লুটপাট চালিয়ে বিএনপি নেতাকর্মীদের আহত করেছে। এছাড়া আওয়ামীলীগের ক্রাডারদের হাত থেকে নারীরাও রেহায় পায়নি। বোমাবাজদের আটকের দাবী জানান আমজাদ হোসেন।
ধলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ সহকারী উপপরিদর্শক (এএসআই) সাইদুর রহমান জানান, এলাকা বর্তমানে শান্ত রয়েছে। কোন ধরনের অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সে দিকে প্রশাসন তৎপর রয়েছে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.