Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / গাংনীর বামুন্দী বাজারে পিকনিক পার্টির গাড়িতে রং ছুড়ে মারা কে কেন্দ্র করে তুঘুলকি কান্ড।।পিকনিক পার্টির লোকজনের গাড়ি থামিযে দোকান ভাংচুর।। উত্তেজিত জনতা ক্ষতিপূরনের দাবীতে আটকে রেখেছে পিকনিক বাস্।। বাজারে উত্তেজনা

গাংনীর বামুন্দী বাজারে পিকনিক পার্টির গাড়িতে রং ছুড়ে মারা কে কেন্দ্র করে তুঘুলকি কান্ড।।পিকনিক পার্টির লোকজনের গাড়ি থামিযে দোকান ভাংচুর।। উত্তেজিত জনতা ক্ষতিপূরনের দাবীতে আটকে রেখেছে পিকনিক বাস্।। বাজারে উত্তেজনা

মেহেরপুর নিউজ ২৪ ডট কম(১ বৈশাখ/১৪ এপ্রিল)বামুন্দী থেকে সুমন:
মেহেরপুরের গাংনী উপজেলার বামুন্দী বাজারের মৈসার্স জামান ফিলিং ষ্টেশনের সামনের সড়কে কুষ্টিয়া থেকে মেহেরপুর মুজিবনগরগামী একটি পিকনিক পার্টির বাসে রং ছুড়ে মারা কে কেন্দ্র করে বামুন্দী বাজারে তুঘলকি কান্ড ঘটিয়েছে পিকনিক পার্টির লোকজনেরা। তারা বাস থামিয়ে অন্যায়ভাবে ভাংচুর করে পেট্রোল পাম্পের সামনের দোকান ফরিদ ষ্টোরে। নিমিষেই ভেঙ্গে দোকানের চাল,দোকান থেকে বের করে রাস্তায় ছুড়ে ফেলে তের ভর্তি ড্রাম সহ সকর মালামাল। এঘটনার পরপরই বাজারে উত্তেজনা ছড়িয়ে পড়ে।
ভাংচুর চালিয়ে দ্রুত গাড়ি নিয়ে পালিয়ে যাওয়ার সময় বাজারের লোকজন বাসটিকে ধাওয়া করে তাড়িয়ে ধরে এবং গ্লাস ভাংচুর করে।
বাজারের লোকজন মেহেরপুর নিউজ কে বলেন,দোকানের মালিক খুবই গরিব। ক্ষতিপূরণ না দেওয়া পর্যন্ত গাড়ি আটকানো থাকবে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,আজ ১৪ এপ্রিল বেলা ১২ টা ৪০ মিনিটের দিকে কুষ্টিয়ার কাতলামারি নামক স্থান থেকে নিপা এন্টারপ্রাইজের একটি পিকনিকের গাড়ি(রাজশাহী-ব-২৮৬৩) মুজিবনগরের যাওয়ার উদ্যেশে বামুন্দী মৈসার্স জামান পেট্রোল পাপ্মের সামনের সড়কে আসলে কে কা কারা গাড়িকে লক্ষ্য করে রং ছুড়ে মারে। এরপরই গাড়ি থামিয়ে সন্দেহজনক ভাবে পাম্মের সামনে অবস্থিত ফরিদ ষ্টোরে হামলা চালায়। শেষ খবর হচ্ছে দীর্ঘক্ষন আটকা থাকার পর ক্ষতিপূরনের অর্থ দিলে গাড়িটি ছেড়ে দেয় জনতা।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.