Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / গাংনী উপজেলা ও পৌর যুবলীগের কমিটি গঠন

গাংনী উপজেলা ও পৌর যুবলীগের কমিটি গঠন

মেহেরপুর নিউজ, ২৬ ডিসেম্বর:
মেহেরপুর জেলা যুবলীগের উদ্যোগে কংগ্রেসের মাধ্যমে গাংনী উপজেলা ও পৌর যুবলীগের কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার বিকালে পৌর কমিউনিটি সেন্টার মিলনায়তনে কংগ্রেসে গাংনী পৌর মেয়র আশরাফুল ইসলামকে আহবায়ক ও মাসুদ পারভেজ, আবুল কালাম, নবীর উদ্দিন ও বিল্পব হোসেনকে যুগ্ম আহবায়ক করে গাংনী উপজেলা যুবলীগের কমিটি গঠন করা হয়।

কমিটির বাকি সদস্যরা হলেন, কামাল হোসেন, আতিকুর রহমান তিতাস, তায়েম ইবনে ঝন্টু, কামাল হোসেন, জিয়ারুল ইসলাম মুকুল, নাজমুল হুদা, মনজুরুল ইসলাম ¯^পন, আমিনুল ইসলাম রতন, শরিফুল ইসলাম, হোসেন আরী লাবলু, আব্দুল আলীম, রাশেদুল হক জুয়েল, এহসান কাবির সবুজ, জাহাঙ্গীর আলম বাদশা, মোস্তাফিজুর রহমান সাজু, বানী আমিন, রুবেল আহমেদ, মাসুম রেজা, মনিরুল ইসলাম, হাসান রেজা সেন্টু, আমজাদুল আলম সবুজ, রাকিবুল ইসলাম টুটুল, মিন্টু আহমেদ, মারুফ হোসেন, উসমান আলী, মতিয়ার রহমান, ইলিয়াসুজ্জামান, এসএএম মাসুম উল হক মিন্টু, আকবর আলী, নূর ইসলাম, আদম আলী, জাহাঙ্গীর আলম, রেজা আহমেদ।

এদিকে একই অনুষ্ঠানে রাকিবুল ইসলাম কাজলকে আহবায়ক ও দেলোয়ার হোসেন মিঠু, মানিক আহাম্মেদ, নাহিদ আজীম রাব্বী, মিলন হোসেনকে যুগ্ম আহবায়ক করে ৪১ সদস্য বিশিষ্ট গাংনী পৌর যুবলীগের কমিটি গঠন করা হয়।

কমিটির বাকি সদস্যরা হলেন, নুরুন্নবী সামদানী, আতিয়ার রহমান বান্টু, শহিদুল ইসলাম, আনারুল ইসলাম, মনোয়ার হোসেন, রুবেল হোসেন, আলমাস হোসেন, জয়নাল আবেদীন, ফুরকান আলী, লিটন হোসেন, আশিকুর রহমান পিন্টু, মকলেচুর রহমান, জাহাঙ্গীর আলম, মিরাজুল ইসলাম, আবির হাসান সেন্টু, শরিফ জোর্য়াদার, রাশেদুল ইসলাম খোকন, মনিরুজ্জামান মঞ্জু, নাজমুল হক, মিনারুল ইসলাম, আল-আমিন, নাজমুল হক, রাফিকুল ইসলাম, মারুফ হোসেন, রাজিবুল ইসলাম রাজু, জাকির হোসেন, হামিদুল ইসলাম, জসিম উদ্দীন, রবিউল ইসলাম রবি, উজ্জল হোসেন, অ্যাড. আহসান হাবিব, কারিমুল হাসান চাঁন্দু, হামিদুল ইসলাম, নুরুল হক ও রাশিদুল ইসলাম।

এরআগে গাংনী উপজেলা ও পৌর যুবলীগের কমিটি বিলুপ্ত করেন জেলা যুবরীগের যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম পেরেশান।

তিনি বলেন, জেলা যুবলীগের কমিটি গঠিত হয়েছে তিন বছর হতে চলছে। তখন থেকেই গাংনী উপজেলা কমিটিকে উপজেলার সকল পৌরসভা ও ইউনিয়ন কমিটি গঠনের নির্দেশনা দেওয়া হয়। তিনি বলেন, কমিটি গঠনে ব্যার্থ হওয়ায় আগের কমিটি বিলুপ্ত করে নতুন গঠন দেওয়া হলো।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.