Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / গাংনী উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে ছাত্রলীগের তালা

গাংনী উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে ছাত্রলীগের তালা

মেহেরপুর নিউজ,০৪ মে:
মেহেরপুরের গাংনী উপজেলা চেয়ারম্যান ও পৌর বিএনপির সভাপতি মুরাদ আলীর বাড়িতে সরকার বিরোধী গোপন বৈঠক চলছে এমন অভিযোগে তাঁর কার্যালয়ে তালা দিয়েছে ছাত্রলীগের নেতা কর্মীরা।
বৃহস্পতিবার দুপুরে বিক্ষোভ মিছিল শেষে উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে তালা ঝুলিয়ে দেন তারা। এসময় উপজেলা চেয়ারম্যার ও পৌর বিএনপির সভাপতি মুরাদ আলীর দৃষ্টান্ত মুলক শাস্তির দাবিতে নানা ধরনের শ্লোগান দেওয়া হয়।
গাংনী উপজেলা ছাত্রলীগের সভাপতি তোহিদ হোসেন ছাত্রলীগ নেতা সাহিদুজ্জামান শিপু, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক বিপ্লব হোসেন, পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক ইমরান হাবিব সহ নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
গাংনী উপজেলা ছাত্রলীগ সভাপতি তৈৗহিদ হোসেন জানান, সরকার বিরোধী মদদ জোগানোর জন্য গাংনী উপজেলা চেয়ারম্যান ও পৌর বিএনপির সভাপতি মুরাদ আলীর বাড়িতে জামায়াত বিএনপির নেতা কর্মীরা গোপন বৈঠকে বসে। বৈঠকে সরকার বিরোধী নানা ধরনের বক্তব্য দেয়া হয়। এমন সংবাদ পেয়ে নেতা কর্মীরা বিক্ষুদ্ধ হয়ে পড়ে। পরে বিক্ষোভ মিছিল শেষে উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে তালা ঝুলিয়ে দেয়া হয়।
গাংনী উপজেলা নির্বাহী অফিসার আরিফউজজামান জানান, উপজেলা চেয়ারম্যান মুরাদ আলীর কার্যালয়ে তালা মার ঘটনা তিনি শুনেছেন। তবে কারা মেরেছেন তা জানেননা। তিনি জানান, উদ্ধর্ত্বন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে পরবর্তীর করনীয় ঠিক করা হবে।
গাংনী থানার ওসি আনোয়ার হোসেন জানান, আমি ছুটিতে ছিলাম। দুপুরে এসেছি তাই গাংনী উপজেলা চেয়ারম্যানের কার্যলয়ে তালা মারার বিষয়ে কিছু জানিনা।
গাংনী উপজেলা চেয়ারম্যান ও পৌর বিএনপির সভাপতি মুরাদ আলী জানান, সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সাধারন সম্পাদক আমজাদ হোসেন সহ কিছু নেতা কর্মী নিয়ে বাড়িতে পৌর বিএনপির আলোচনা সভা করছিলাম। সেখানে সরকার বিরোধী কোন বক্তব্য দেয়া হয়নী। এছাড়া আজ (বৃহস্পতিবার) কার্যালয়ে যাওয়া হয়নী তাই কে বা কারা তার দপ্তরে তালা মেরেছে এ বিষয়ে কিছু জানিনা।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.