Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / গাংনী উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে ছাত্রলীগের বিক্ষোভ

গাংনী উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে ছাত্রলীগের বিক্ষোভ

মেহেরপুর নিউজ, ১১ মে:
মেহেরপুরের গাংনীতে সমš^য় সভায় বিএনপি নেতা ও উপজেলা চেয়ারম্যান মুরাদ আলীর যোগদান কে কেন্দ্র করে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রলীগ। বিক্ষোভ মিছিলের মুখে স্থগিত করা হয়েছে সমন্নয় সভা। পরে পুলিশ পাহারায় উপজেলা চেয়ারম্যান মুরাদ আলী কে তার বাসবভনে পৌছে দেয়া হয়। এসময় মুরাদ আলীর বিরুদ্ধে নানা শ্লোগান দিয়ে একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিল টি শহরের কয়েক টি সড়ক ঘুরে শহীদ মিনার চত্তরে গিয়ে শেষ হয়। বৃহস্পতিবার সকালের দিকে এ ঘটনা ঘটে।
গাংনী উপজেলা ছাত্রলীগের সভাপতি তৈহিদ হোসেন বলেন,বিএনপি নেতা উপজেলা চেয়ারম্যান মুরাদ আলী জঙ্গি ও সন্ত্রাসীদের মদদদাতা। প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়ার সপ্ন বাস্তবায়নে বাধা গ্রস্থ করতেই সরকারী অর্থ লুটপাট করছে। সেসব অর্থ দিয়ে গাংনীতে জঙ্গিদের আস্তানা গড়ে তুলতে চান সে। উপজেলা ছাত্রলীগ সভাপতি তৈহিদ হোসেন আরো বলেন, উপজেলা চেয়ারম্যান মুরাদ আলীর বিরুদ্ধে ব্যবস্থা না নেওয়া পর্যন্ত উপজেলা পরিষদ চত্তরে তার প্রবেশ নিষিদ্ধ করা হলো। উপজেলা চেয়ারম্যান যদি জঙ্গি ও সন্ত্রাসীদের লালন ও সরকারী অর্থ লুটপাট বন্ধ না করেন তাহলে ছাত্রলীগ তার দাঁত ভাঙ্গা জবাব দেবে। সভায় গাংনী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইসমাইল হোসেন, গাংনী বর্তমান সাধারন সম্পাদক বিপ্লব হোসেন বলেন, পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক ইমরান হাবিব প্রমুখ বক্তব্য দেন।
গাংনী থানার ওসি আনোয়ার হোসেন জানান, অপ্রতিকর ঘটনা এড়াতে উপজেলা চেয়ারম্যান কে পুলিশ পাহারায় তার বাড়িতে পৌছে দেয়া হয়েছে। উপজেলা পরিষদ চত্তরে পুলিশের পাশাপাশি র‌্যাব মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।
গাংনী উপজেলা নির্বাহী অফিসার আরিফ উজ জামান জানান,জেলা প্রশাসনের নির্দেশে সমন্নয় সভা স্থগিত করা হয়েছে। ছাত্রলীগ নেতা কর্মীরা সভা কক্ষের বাইরে মিছিল শ্লোগান দিলে উত্তেজনার সৃষ্টি হয়। পরে পুলিশ পরিস্থিতি শান্ত করেন।
গাংনী উপজেলা চেয়ারম্যান মুরাদ আলী বলেন, সরকারী অর্থলুটপাট করা হয়নী। তার বিরুদ্ধে অপপ্রচার করছে ছাত্রলীগ। তিনি আরো বলেন, তার বাড়িতে সরকার উৎখাতের কোন ষড়যন্ত্রের বৈঠক হয়নী। সেখানে পৌর বিএনপির পরিচিতি সভা করা হয়েছিল।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.