Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / গাংনী উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে ছাত্রলীগের বিক্ষোভ অব্যহত

গাংনী উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে ছাত্রলীগের বিক্ষোভ অব্যহত

মেহেরপুর নিউজ, ১৪ মে:
সরকার বিরোধী ষড়যন্ত্রের অভিযোগ তুলে মেহেরপুরের গাংনী উপজেলা চেয়ারম্যান ও গাংনী পৌর বিএনপির সভাপতি মুরাদ আলীর শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা।
রবিবার সকাল ১১ টার দিকে গাংনী বাসস্ট্যান্ড বাজারে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
গাংনী উপজেলা ছাত্রলীগের সভাপতিত্বে তৌহিদ হোসেনের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন, মেহেরপুর জেলা ছাত্রলীগের সভাপতি বারিকুল ইসলাম লিজন। অন্যদের মধ্যে বক্তব্য দেন, জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখন, গাংনী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইসমাইল হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা সাহিদুজ্জামান শিপু, আব্দুল আলিম, সাবেক ছাত্রলীগ নেতা মজনু মিয়া, মেহেরপুর সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি কুদরত এ খোদা রুবেল, মুজিবনগর সরকারী ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি শেখ সাদী। এর আগে তারা উপজেলা শহরে একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি গাংনী উপজেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে।
সমাবেশে বক্তরা বলেন, ‘সরকার যখন দেশ কে ডিজিটাল বাংলাদেশে রুপান্তরিত করছেন এবং গরীব মেহনতী মানুষের মুখে হাঁসি ফুটাবার লক্ষে কাজ করে চলেছে ঠিক সে সময় পৌর বিএনপির সভাপতি ও গাংনী উপজেলা চেয়ারম্যান মুরাদ আলী তার বাড়িতে সরকার বিরোধী গোপন বৈঠক করেছেন। মুরাদ আলীর সরকারের সকল সাফল্য ব্যার্থ করতেই উপজেলা পরিষদের বরাদ্দকৃত অর্থ নিজেদের মধ্যে লুটপাট করছেন। অবিল¤ে^ বরাদ্দকৃত সকল কাগজ পত্র জনসম্মুখে প্রকাশ করার দাবি জানান তারা’। এসময় মুরাদ আলীর বিরুদ্ধে গণস্বাক্ষর কর্মসূচীর সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে সমাবেশ থেকে জানানো হয়।
এর আগে একই অভিযোগ তুলে তারা উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে তালা লাগানোসহ গত বৃহস্পতিবার মাসিক সমš^য় সভায় তাঁকে অংশগ্রহণ করতে দেয়নি ছাত্রলীগের নেতাকর্মীরা। যে কারণে ওই দিনমাসিক সমš^য় সভা স্থগিত করেণ উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফ উজ্জামান।
এ ব্যাপারে যোগাযোগ করা হলে গাংনী উপজেলা চেয়ারম্যান মুরাদ আলী বলেন, রাজনৈতকভাবে হয়রানি করার জন্য তার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। তিনি বলেন, তার বাড়িতে পৌর বিএনপির নেতাকর্মীদের নিয়ে দলীয় সভা চলছিল। সরকার বিরোধী কোন বক্তব্য সেখানে দেওয়া হয়নি।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.