Templates by BIGtheme NET
Home / বিশেষ প্রতিবেদন / গাংনী পল্লী বিদ্যুৎ সমিতি’র ম্যাসেঞ্জার সুলতানের বিরুদ্ধে ৩০ লক্ষ টাকা আত্বসাতের অভিযোগ ।। তদন্ত কমিটি গঠন

গাংনী পল্লী বিদ্যুৎ সমিতি’র ম্যাসেঞ্জার সুলতানের বিরুদ্ধে ৩০ লক্ষ টাকা আত্বসাতের অভিযোগ ।। তদন্ত কমিটি গঠন

imagesমেহেরপুর নিউজ ২৪ ডট কম,০৪ ডিসেম্বর:
মেহেরপুরের গাংনী পল্লী বিদ্যুৎ সমিতি’র ম্যাসেঞ্জার সুলতানের বিরুদ্ধে গ্রাহকের প্রায় ৩০ লক্ষ টাকা আত্বসাতের অভিযোগ পাওয়া গিয়েছে। এ ঘটনায় আলমডাঙ্গা পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম জাহাঙ্গীর আলম কে প্রধান করে ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।
এদিকে অর্থ আত্মসাতের বিষয় জানাজানি হওয়ার পর থেকে ম্যাসেঞ্জার সুলতান আহমেদ পলাতক রয়েছে।
তদন্ত কমিটি’র প্রধান আলমডাঙ্গা পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম জাহাঙ্গীর আলম জানান,কাগজ পত্র বিহীন এখন পর্যন্ত ১৮/২০ টি সংযোগ দেওয়ার বিষয়টি প্রাথমিক ভাবে জানা গেছে। তবে খাতা কলমের বাইরে সংযোগ দেওয়ার নামে অন্তত: শতাধিক ব্যাক্তির কাছ থেকে টাকা নেয়া হতে পারে। বিষয় টি তদন্তাধীন রয়েছে। ভুক্তভূগি কয়েকজন গ্রাহক জানান অন্তত: দেড় শতাধিক গ্রাহকের কাছ থেকে ৩০ লক্ষ হাতিয়ে নিয়ে পলাতক রয়েছে। সংযোগ পাওয়া কয়েকজন গ্রাহক জানান,এক একটি সংযোগের জন্য ১৫ থেকে ২০ হাজার করে দালালের মাধ্যমে হাতিয়ে নিত ম্যাসেঞ্জার সুলতান আহমেদ।
এবিষয়ে গাংনী পল্লী­ বিদ্যুৎ সমিতি’র ডিজিএম শৈলেন্দ্র নাথ পাল জানান,অর্থ আত্বসাৎ ও অবৈধ সংযোগ ব্যাপারে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। ইতোমধ্যে ২০ টি অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

মেহেরপুর পল্লী বিদ্যুৎ সমিতি’র জিএম মোঃ আলী হোসেন জানান, ম্যাসেঞ্জার সুলতান আহমেদের নামে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তাকে চাকুরী থেকে বরখাস্ত করা হবে।

অভিযুক্ত সুলতানের সাথে বার বার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.