Templates by BIGtheme NET
Home / মিডিয়া / গোলাম আম্বিয়াকে চিৎলা কবরস্থানে দাফন

গোলাম আম্বিয়াকে চিৎলা কবরস্থানে দাফন

আপডেট

DSC00767 Meherpur-Journalist Father dead-22-07-14-Pic-1মেহেরপুর নিউজ ২৪ ডট কম,২২ জুলাইঃ
বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) জ্যেষ্ঠ ফটো সাংবাদিক (প্রথম আলো’র সাবেক জ্যেষ্ঠ ফটো সাংবাদিক) সাইফুল ইসলাম কল্লোলের পিতা গোলাম আম্বিয়ার নামাজে জানাযা  মঙ্গলবার চিৎলা ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়। বাধ্যর্কজনিত কারণে সোমবার সন্ধ্যায় তিনি অসুস্থ হয়ে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি হন। পরিস্থিতির অবনতি হলে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি স্ত্রী তিন পুত্র কন্যা রেখে গেছেন।
তিনি মেহেরপুরের গাংনী উপজেলার চিৎলা মাধ্যমিক বিদ্যালয়ে সাবেক প্রধান শিক্ষক তিনটি স্কুলের প্রতিষ্ঠাতা ছিলেন। এছাড়াও তিনি জেলার সাংস্কৃতিক সংগঠক হিসাবে পরিচিত ছিলেন। তাঁর জানাযায় মেহেরপুর জেলা পরিষদের প্রশাসক জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিয়াজান আলী, গাংনী উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক জুলফিকার আলী, উপজেলা চেয়ারম্যান মুরাদ আলী, সাবেক উপজেলা চেয়ারম্যান শফিকুল আলম, কথাসাহিত্যিক রফিকুর রশিদ রিজভী, শিক্ষাবিদ সিরাজুল ইসলাম, ইতিহাসবিদ আব্দুল্লাহ আল মামুন, জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক সাইদুর রহমান, অরনী সাহিত্য সাংস্কৃতিক সংস্থা সভাপতি নিশান সাবের সহ শিক্ষক, সাংবাদিক ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
তাঁর মৃত্যুতে বিভিন্ন রাজনৈতিক দল, শিক্ষক প্রতিনিধি, সাংবাদিক ও সাংস্কৃতিক নেতৃবৃন্দ পৃথক পৃথকভাবে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন। পরে, তাঁর মরদেহ চিৎলা কবরস্থানে দাফন করা হয়।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.