Templates by BIGtheme NET
Home / জাতীয় ও আন্তর্জাতিক / গ্রামীনফোনের সহযোগিতায় সিরাজগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ৩০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

গ্রামীনফোনের সহযোগিতায় সিরাজগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ৩০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

ডেস্ক রিপোর্ট, ১২ সেপ্টেম্বরঃ
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিরাজগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের উদ্যোগে গ্রামীনফোন লিমিটেডের সহযোগিতায় সিরাজগঞ্জ জেলার কাজীপুর উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্ত ৩০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
আজ ১২ সেপ্টেম্বর সোমবার সকাল ১০ টায় সুভগাছা ইউনিয়ন পরিষদ চত্বরে সিরাজগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিট সেক্রেটারী এ্যাডভোকেট কে.এম হোসেন আলী হাসান বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫০ পরিবারের হাতে ত্রাণ সমাগ্রী হিসেবে ১৫ কেজি চাল,২ কেজি ডাল, ১ কেজি লবন, ১ কেজি চিনি, ১ কেজি সুজি ও ১ লিটার সয়াবিন তেল তুলে দেন। পরে দুপুর ১ টার দিকে কাজীপুর ইউপি চত্বরে বন্যায় ক্ষতিগ্রস্ত ৪ টি ইউনিয়নের ১৫০ পরিবারের মাঝে ত্রাণ সমাগ্রী বিতরণ করেন। এসময় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সহকারী পরিচালক খঃ এনায়েতুল্লাহ একরাম পলাশ, গ্রামীন ফোনের আঞ্চলিক লিড ম্যানেজার সানোয়ার হোসেন, গ্রামীনফোনের সিনিয়র টেরিটরি ম্যানেজার রাহুল্লা মাসুম এবং সিরাজগঞ্জ ইউনিটের ইউনিট লেভেল অফিসার মোঃ রবিউল আলম, স্বেচ্ছাসেবকসহ স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
এদিকে, আজ সকালে গ্রামীনফোন লিমিটেডের সহযোগিতায় সিরাজগঞ্জ জেলার কাজীপুর উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্তদের চিকিৎসাসেবা দিয়েছে রেড ক্রিসেন্টের মেডিকেল টিম। ঢেঁকুরিয়া বাজারে ভ্রাম্যমান মেডিকেল টিমের মাধ্যমে ১৪০ জনকে চিকিৎসাসেবা দেওয়া হয়েছে বলে জানিয়েছে মেডিকেল টিমের প্রধান ডাঃ খাইম ফারুকি। তিনি জানান, রোগীদের চিকৎসাসেবার পাশাপাশি বিনামূল্যে ওষুধ দেওয়া হচ্ছে।
উল্লেখ্য, আগামী ১৪ সেপ্টেম্বর সিরাজগঞ্জ রেড ক্রিসেন্টের উদ্যোগে গ্রামীনফোন লিমিটেডের সহযোগিতায় সিরাজগঞ্জ জেলার পৌরসভা এবং সদর উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্ত ৬৬০ পরিবারের মাঝে পরিবার প্রতি ১৫ কেজি চাল, ২ কেজি ডাল, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি লবন, ১ কেজি চিনি এবং ১ কেজি সুজি বিতরণ করা হবে। এর আগে, শাহাজাদপুর উপজেলার ৩০০ পরিবার এবং বেলকুচি ও চেীহালী উপজেলার ৭৪০ পরিবারের মাঝে একই প্রকারের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.