Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / গ্রাম ছেড়ে চলে যাওয়ার হুমকি একটি পরিবারকে – সংবাদ সম্মেলনে ভুক্তভোগীর আকুতি

গ্রাম ছেড়ে চলে যাওয়ার হুমকি একটি পরিবারকে – সংবাদ সম্মেলনে ভুক্তভোগীর আকুতি

মেহেরপুর নিউজ, ৩১ জুলাই:
মেহেরপুরের মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়নের ভবেরপাড়া গ্রমের ২নম্বর ওয়ার্ড সদস্য দিলিপ মল্লিকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে এক ভুক্তভোগী পরিবার।
মঙ্গলবার দুপুরে মেহেরপুর জেলা প্রেসক্লাব কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। অভিুযক্ত দিলিপ মল্লিক স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ডেভিড দফাদার। সংবাদ সম্মেলন তাঁর স্ত্রী স্বপ্না দফাদার, দুই মেয়ে সিনথিয়া দফাদার, শ্রেয়া জেমিমা দফাদার উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে ডেভিড দফাদার বলেন, পূর্ব বিরোধের জের ধরে দিলিপ মল্লিকসহ তার অনুসারিরা প্রতিনিয়ত তাকেসহ পরিবারের সদস্যদের উত্যক্ত করে চলেছেন। তাকে এলাকা ছাড়া করার হুমকি দিচ্ছেন। তার স্ত্রী ও সন্তানরা সম্মান নিয়ে বাড়ির বাইরে যেতে পারছেন না। তার স্ত্রী বাড়ির বাইরে গেলে দিলিপ মল্লিকের সহযোগী এরশাদ আলী অকথ্য ভাষায় গালিগালাজ করে। দুটি মেয়েকে ভয়ে একা স্কুলে পাঠাতে পারেন না। সবসময় তাদের পাহারা দিতে হয়। এর থেকে পরিত্রান চেয়ে তিনি সাংবাদিকদের দ্বারস্থ হয়েছেন।
তিনি অভিযোগ করে বলেন, তোরা গ্রামের অতিথি। গ্রামে বেশি মাতব্বরি করবি না। তোরা গ্রাম ছেড়ে চলে যা।
গত ডিসেম্বর মাসে ভবেরপাড়া মিশনে গরিব দু;স্থদের চাল আত্ম্সাত করার প্রতিবাদ করায় দিলিপ মল্লিক তার বিরুদ্ধে লেগেছে। এছাড়া ঘর নির্মান করার সময় হাসান আল বেলাল নামের এক ব্যবসায়ী আমার কাছে দেড় লক্ষ টাকা পাবেন। সেই টাকা জোর পূর্বক আদায় করার জন্য দিলিপ মেম্বর সহ গ্রামের কয়েকজন মাতবর আমার স্ত্রীসহ আমাকে নানাভাবে লাঞ্চিত করেছে। এ নিয়ে আদালতে মামলা করেছি। তারপর তারা বিভিন্ন ভাবে হুমকি দিয়ে যাচ্ছে।
তবে অভিযুক্ত দিলিপ মল্লিক বলেন, তার বিরুদ্ধে সে সকল অভিযোগ করা হয়েছে তা সত্য নয়। জনপ্রতিনিধি হওয়ায় বিভিন্ন সময় সালিশ মিমাংসা করা লাগে। দিলিপের সাথে এক ব্যবসায়ী টাকা পাবেন। সালিশের মাধ্যমে সে টাকা দেওয়ার চাপ দিলে তার বিরুদ্ধে নানা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.