Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / চুরি হওয়ার তিনদিন পর লাশ উদ্ধার

চুরি হওয়ার তিনদিন পর লাশ উদ্ধার

t7467547মেহেরপুর নিউজ,০৫ আগষ্ট:
মেহেরপুরের গাংনী উপজেলার রামনগর গ্রামের কবর থেকে চুরি হওয়ার তিন দিন পর নিছারন খাতুন (৬০) নামের এক মহিলা লাশ উদ্ধার করা হয়েছে।
বৃহস্পতিবার সন্ধ্যায় ওই কবরস্থানের দক্ষিনপাশের একটি ধান ক্ষেত থেকে বিবস্ত্র অবস্থায় তার লাশ উদ্ধার করে গ্রামবাসী। পরে একই কবরে তাকে পুনরায় দাফন করা হয়েছে।
লাশ উদ্ধারের সময় তার বুক থেকে পেট পর্যন্ত কাটা ছিল। তবে বুক থেকে পেটা পর্যন্ত কোনো জীবজন্তুকে কেটেছে নাকি মানুষের কাটা তা নিশ্চিত হওয়া যায়নি।
স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় স্থানীয় কয়েকজন লোক ওই কবর স্থানের পাশ দিয়ে যাচ্ছিলেন। এসময় তারা কবর স্থানের দক্ষিণ পাশে গ্রামের নুরুল ইসলামের একটি ধানক্ষেতের ভিতর থেকে দূর্গন্ধ অনুভব করছিলেন। এরপর তারা দূর্গন্ধের উৎস খুঁজতে থাকেন। এক পর্যায়ে ওই ধানক্ষেতের মধ্যে নিছারন খাতুনের লাশ উপড় হয়ে পড়ে থাকতে দেখে নিছারনের পরিবার ও গ্রামবাসীকে খ্বর দেন। এসময় তার পরিবারের লোকজন ও গ্রামবাসী ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে পুলিশের অনুমতি নিয়ে ওই একই কবরে পুনরায় দাফন করা হয়।
এ ব্যাপারে গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, নিছারন খাতুনের মৃত্যুর কারণ নিয়ে যেহেতু পরিবারের কোন অভিযোগ ছিল না। তাই তার লাশ পূর্বের কবর স্থানে দাফনের অনুমতি প্রদান করা হয়েছে।
প্রসঙ্গত, গত সোমবার সকালে রামনগর গ্রামের দোয়াত আলীর স্ত্রী নিছারন খাতুন হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে নিজ বাড়িতে মারা যান। ওই দিন সন্ধ্যায় জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তার সম্পন্ করা হয়। পরদিন সকালে তার পরিবারের লোকজন কবর জিয়াত করতে এসে দেখেন রাতেই তার লুশি চুরি হয়।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.